করোনাকালে ১২ বছরের বালকের ডাবল গ্রাজুয়েশন

আগের সংবাদ

লকডাউন বাড়ল ৫ মে পর্যন্ত, প্রজ্ঞাপন জারি

পরের সংবাদ

এক ছবিতেই সুপারস্টার

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১ , ১২:৩৯ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৮, ২০২১ , ১২:৩৯ অপরাহ্ণ

করোনার আগে বলিউডে পা রাখেন পূজা বেদী কন্যা আলিয়া এফ। একবছর আগে ‘জাওয়ানি জানেমান’ ছবি দিয়ে বলিউডে শুরুটা ভালোই করেছেন অভিনেত্রী। ছবিতে সাইফ আলি খান এবং টাব্বুর অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে অভিনয় করেন।

একটা মাত্র ছবি করেই আলিয়ার সঙ্গে বলিউড স্টার সারা আলি খান এবং অনন্যা পাণ্ডের তুলনা শুরু হয় তাকে। যদিও বিষয়টিকে তিনি ইতিবাচক হিসেবেই নেন।

এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘আমি এই তুলনার বিষয়টিকে দারুণ উপভোগ করছি। আমার মনে হয় বিষয়টা দারুণ। তারা দারুণ ও সুন্দর, প্রতিভাবান। প্রত্যেকেই সফল মেয়ে। তাদের কাছে আলাদা একটা প্রতিভা রয়েছে, যার জন্য তারা সফল। এই তুলনাটাকে ইতিবাচক হিসেবে নিই আমি। সব কিছুতেই আমি ইতিবাচক মনোভাব রাখি। আমার মনে হয় সেটা জরুরি’।

আলিয়া এফ

পূজা বেদী কন্যা আলিয়া এফ। সিঙ্গেল মাদারের কাছে বড় হয়েছেন আলিয়া। অভিনেত্রী আরও বলেন, তার বাবা-মা হামেশা থেকে তাকে আর্থিক দিক থেকে স্বচ্ছল হওয়ার পরামর্শ দেন। রাজিব মাসান্দকে দেওয়া গত ডিসেম্বরে এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, ‘সিঙ্গেল বাবা-মায়ের কাছে মানুষ হওয়া মানে আলাদা ধরনের স্বাধীনতা পাই আমরা। তারা যেই স্বাধীনতাটা উপভোগ করে নিজর সন্তানকেও সেভাবেই মানুষ করে। আমার বাবা-মা দুজনেই হামেশা বলে থাকেন, আমাকে আর্থিক দিক থেকে স্বাধীন হতে হবে’।

আলিয়ার কথায়, তার বাবা-মা বলেছেন তিনি ৩০ বছর বয়সের আগে বিয়ে করলে সেটা বোকামো হবে। ‘নিজের ভবিষ্যতে নজর দাও, নিজের কাজে মন দাও, নিজেকে প্রতিষ্ঠিত করো। সেটাই আমাকে সব সময় বলে এসেছে’।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়