×

বিনোদন

শুভশ্রীর ভক্তদের ঘুম হারাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২১, ০৪:৫৯ পিএম

শুভশ্রীর ভক্তদের ঘুম হারাম

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রীর ভক্তদের ঘুম হারাম
শুভশ্রীর ভক্তদের ঘুম হারাম

করোনার কবলে গোটা টলিপাড়া। গত মঙ্গলবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। ইতোমধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়ে, করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ, এমনকি হাসপাতালে ভর্তি হয়েছেন নায়িকা। উদ্বেগে ঘুম হারাম ভক্তদের। কিন্তু আসল বিষয় হলো, খবরটি ভুয়া। ভারতীয় গণমাধ্যমে শুভশ্রীর এখনকার অবস্থা নিয়ে কথা বলেছেন রাজ ঘরণি।

তিনি জানান, বর্তমানে বাসাতেই আইসোলেশনে রয়েছেন শুভশ্রী। এবং আগের তুলনায় তিনি এখন অনেকটাই সুস্থ।

ভক্তদের উদ্বেগ কমাতে সামাজিকমাধ্যমে একটি পোস্টও করেছেন শুভশ্রী। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। শুভশ্রী জানিয়েছেন, ‘এটা সম্পূর্ণ ভুয়ো খবর ছড়িয়েছে যে আমি হাসপাতালে ভর্তি। আমি একদম সুস্থ আছি, এবং বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছি। খুব শিগগিরই করোনাকে জয় করব। দয়া করে গুজবে কান দেবেন না। সকলে সাবধানে থাকুন।’

[caption id="attachment_280920" align="aligncenter" width="800"] পরিবারের সঙ্গে শুভশ্রী।[/caption]

গত দেড় মাস ধরেই শুভশ্রী এবং ইউভানকে ছেড়ে নিজের বাড়ি ছেড়ে দূর রয়েছেন রাজ চক্রবর্তী। ৬ মাসের ছোট্ট ইউভানেরও দিন কাটছিল দিদা এবং নানির সঙ্গে। যদিও নির্বাচন সেরে বাড়ি ফিরেই বর্তমানে ছেলের সব দায়িত্ব একা হাতেই সামলাচ্ছেন রাজ। ব্যারাকপুরে স্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন শুভশ্রী, নেটিজেনরা ফুঁসে উঠে সে কথাই যেন আবারো মনে করিয়ে দিয়েছেন। অনেকের মতে জনসভা থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন শুভশ্রী। কোভিডে আক্রান্ত হওয়ার পর আরোগ্য কামনা করার পাশাপাশি শুভশ্রীকে এবার মাতৃত্বের পাঠও পড়িয়ে দেন নেটিজেনরা। মা হলে কী করা উচিত এবং কী করা উচিত নয়, তা হাতেকলমে বুঝিয়ে দিলেন। একাধিক নেগেটিভ কমেন্ট উপচে পড়ছে অভিনেত্রীর পোস্টে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App