×

সারাদেশ

নারায়ণগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে আহত নারীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২১, ০১:৩২ পিএম

নারায়ণগঞ্জের তল্লায় গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধের ঘটনায় আলেয়া বেগম (৩৮) নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রবিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা: সামন্ত লাল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এছাড়া তার শ্বাসনালী মারাত্মকভাবে দগ্ধ হয়েছিলো। প্রথম দিন থেকেই তাকে আইসিইউতে রাখা হয়েছিলো। সেখানেই চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে।

এর আগে গত শুক্রবার ভোরে তল্লায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৬জন দগ্ধ হয়। দগ্ধরা হলো মো. হাবিবুর রহমান (৪০), তাঁর স্ত্রী আলেয়া বেগম (৩৫), তার ছেলে লিমন (১৭), মেয়ে সাবিহা তাবাসসুম মিম (১৭) ও সাথী আক্তার (১৯), মিমের ৪৫দিনের সন্তান মাহির। মিমের নানী সামন্ত বেগম (৬৫)।

বর্তমানে শেখ হাসিনা প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ২২শতাংশ দগ্ধ নিয়ে হাবিবুর, মিম ৫ শতাংশ, মিমের ৪৫দিনের সন্তান মাহির ১২শতাংশ, সামন্ত বেগম ১৩শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি রয়েছেন। এর আগে লিমন (১৭) ও সাথী আক্তারকে (১৯) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছিলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App