×

সারাদেশ

তৃতীয় বিয়ে করে আলোচনায় পৌর মেয়র মালেক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২১, ০৪:০০ পিএম

তৃতীয় বিয়ে করে আলোচনায় পৌর মেয়র মালেক

তৃতীয় স্ত্রীসহ ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক।

তৃতীয় বিয়ে ফের আলোচনায় আলোচনায় এসেছেন রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মণ্ডল। এবার বিয়ে করেছেন মেয়ের বয়সী এক তরুণীকে। তার এই বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজ আইডিতে মেয়র নতুন স্ত্রীসহ একটি ছবি পোস্ট করে এই বিয়ের কথা জানান।

ফেসবুকে ছবিসহ দেওয়া পোস্টে তিনি লিখেছেন, পুরাতন সব কিছু বাদ দিয়ে তৃতীয় বিয়ে সম্পন্ন করলাম। সবার কাছে দোয়া কামনা করছি, যেন আমি ও আমার নতুন জীবন সঙ্গী সুখে থাকতে পারি।’

মেয়র আবদুল মালেক ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। গত নির্বাচনে তিনি দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হন।

জানা গেছে, মেয়র আব্দুল মালেক বিয়েটি করেছেন গত শুক্রবার (২৩ এপ্রিল)। একই উপজেলার গনিপুর ইউনিয়নের লাউপাড়া গ্রামের আব্দুল মোনাফের মেয়ে নুপূর আক্তারের (১৯) সঙ্গে তিন লক্ষ টাকা দেনমোহরে ইসলামী শরীয়ত ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে মেয়রের ভাই, কাউন্সিলর, আত্মীয় স্বজন ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিয়ের আগের দিন পৌর মেয়র তার ৪০ বছর ধরে সংসার করে আসা প্রথম স্ত্রীকে তালাক দেন। তার কয়েকদিন আগেই সেই স্ত্রীর হাতে আপত্তিকর জায়গায় মারধরের শিকার হয়ে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

স্থানীয়রা জানান, মেয়র আব্দুল মালেক সুস্থ হয়ে বাড়ি ফিরে তার প্রথম স্ত্রী কহিনুর বেগমকে তালাক দেন। একইসঙ্গে কহিনুর ও তার ছেলের বিরুদ্ধে বাগমারা থানায় মামলা দায়ের করেন তিনি। এরপর থেকে ওই স্ত্রী ও সন্তান ঘর-বাড়ি ছেড়ে পলাতক রয়েছেন। এরই ফাঁকে মেয়র তৃতীয় বিয়ে করে ফেলেন। ফলে বিষয়টি এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

এদিকে নুপুর ছাড়াও অপর এক নাবালিকা মেয়েকে বিয়ে করে ব্যাপক সমালোচনার মুখে পড়েন আব্দুল মালেক। শেষ পর্যন্ত পরিবারের চাপে তিনি ওই নাবালিকাকে তালাক দিয়ে বিষয়টি সমাধান করে নেন। তবে তৃতীয় বিয়ের বিষয়ে ফেইসবুকে স্ট্যাটাস ছাড়া গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেন নি মেয়র আব্দুল মালেক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App