×

বিনোদন

ক্যাটরিনাকে আঁকতে গিয়ে বিদ্যাকে এঁকে ফেললেন সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২১, ০২:১৮ পিএম

ক্যাটরিনাকে আঁকতে গিয়ে বিদ্যাকে এঁকে ফেললেন সালমান
ক্যাটরিনাকে আঁকতে গিয়ে বিদ্যাকে এঁকে ফেললেন সালমান

সালমান, বিদ্যা বালান ও ক্যাটরিনা।

এ যেন অনেকটা 'ছিল রুমাল হয়ে গেল বিড়াল'. এঁকেছিলেন বলি-অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে কিন্তু কাজ শেষে সেই ছবি হয়ে গেল বিদ্যা বালানের। শিল্পীর নাম? সালমান খান। এই মজার ঘটনার কথা জানিয়েছিলেন খোদ সালমান।

বছর কয়েক আগে ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস ' এর মঞ্চে সঞ্চালক সালমান অনুষ্ঠানে উপস্থিত অতিথি বিদ্যা বালানকে জানিয়েছিলেন এই কথা। গল্প আড্ডার ফাঁকে পাশে বসা বিদ্যা বালানকে 'ভাইজান' বলেন, একবার তিনি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের পোট্রেট এঁকে তাকে উপহার দিতে যান। হাতে পাওয়ার পর একমনে কিছুক্ষণ সেই ছবির দিতে তাকিয়ে সালমানকে ক্যাটরিনা প্রশ্ন করেন, এটি কার ছবি এঁকেছেন সালমান। হতভম্ব 'শিল্পী' জবাব দেন যে এ ছবি ক্যাটরিনারই। জবাব শোনার পর মাথা নাড়িয়ে 'ক্যাট' এর উক্তি ছিল,' উঁহু, বিদ্যা বালানের মতো লাগছে তো!' সালমানের মুখে এই ঘটনা শোনার পর হাসিতে ফেটে পড়েন বিদ্যা। জিজ্ঞেস করেন এই ঘটনা সত্যি কি-না?

উত্তরে 'বিগ বস' এর সঞ্চালক বলেন, ‘ভীষণভাবে সত্যি’। সঙ্গে আরও জানান, প্রখ্যাত ফটোগ্রাফার জে পি সিংঘল একসময় ক্যাটরিনার একটি ছবি তুলেছিলেন। সেই ছবি দেখেই সালমান পোট্রেটটি আঁকেন। হাসি না থামিয়ে এরপর সালমানের উদ্দেশে বিদ্যার জিজ্ঞাসা ছিল, 'আমার ছবি এঁকেছিলেন মানে সেটা 'ডার্টি পিকচার' ছিল না তো?' অভিনেত্রীর এহেন প্রশ্নে লাজুক হাসি ছাড়া কিছুই দিতে পারেননি সলমন। সম্প্রতি, নেটমাধ্যমে ভাইরাল হয়েছে 'বিগ বস' এর মঞ্চে সালমান-বিদ্যার সেই কথোপকথনের অংশ।

'ডার্টি পিকচার' ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বিদ্যা বালান। ছবিতে তার দক্ষ অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কারও ঝোলায় পুরেছিলেন তিনি। তবে অভিনয় ছাড়াও সেই ছবিতে নজর কেরেছিল বিদ্যার হট লুক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App