×

সারাদেশ

কাউন্সিলর খোরশেদ আমাকে বিয়ে করেছে: সায়েদা শিউলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২১, ০১:৪৪ পিএম

কাউন্সিলর খোরশেদ আমাকে বিয়ে করেছে: সায়েদা শিউলি

সায়েদা শিউলি ও কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে এবার স্বামী বলে দাবি করেছেন সায়েদা শিউলি নামের এক নারী। রবিবার (২৬ এপ্রিল) ফেসবুক লাইভে এ দাবি করেন সায়েদা শিউলি।

তিনি বলেন, বিয়ের বিষয়টি এক হাজার ভাগ সত্য। আমাকে কয়েকটা দিন সময় দিন। কাউন্সিলর খোরশেদ যে বিয়ে করেছে এটা ডকুমেন্ট দিয়ে প্রমাণ করবো।

কাউন্সিলর খোরশেদ ও তার স্ত্রী তাকে নানাভাবে হয়রানি করছে দাবি তুলে সায়েদা শিউলি বলেন, তিনি অনেক প্রভাবশালী কাউন্সিলর। সারা দেশে তাকে করোনা হিরো নামে চেনে। তার বাড়িতে কাজি নিয়ে আমি বিয়ে করতে গেছি, এটা কীভাবে সম্ভব। আমি আমার সন্তানদের নিরাপত্তা কামনা করছি।

এর আগে ফেসবুক লাইভে কাউন্সিলর খোরশেদ অভিযোগ তুলে জানান, সায়েদা শিউলি নামের এক নারী তাকে অপহরণ করে বিয়ের চেষ্টা করেছেন। এ সময় লাইভে সঙ্গে ছিলেন খোরশেদের স্ত্রীও। সে সময় পরিবারের নিরাপত্তা দাবি করেন তিনি।

খোরশেদ বলেন, সায়েদা তাকে বিয়ে করার জন্য গাড়িতে করে কাজী নিয়ে তার বাসায় এসেছিলেন। এর পরও তিনি উচ্চপদস্থ বিভিন্ন ব্যক্তির নাম ব্যবহার করে হুমকি দিয়ে যাচ্ছেন। এমনকি এও হুমকি দিয়েছেন যে, পাসপোর্টে খোরশেদের নাম স্বামী হিসেবে ব্যবহার করবেন। এ ছাড়া বিভিন্ন সময়ে মেসেঞ্জারের স্ক্রিনশট মানুষকে দেখিয়ে বিভিন্ন রকম দাবি করতে থাকেন তিনি।

তিনি বলেন, ব্যবসায়ী ওই নারী তিনটি বিয়ে করেছেন। তার দুই ছেলেমেয়ে বিশ্ববিদ্যালয়ে পড়ে। এক মেয়ে দশম শ্রেণিতে পড়ে। বিভিন্ন উচ্চপদস্থ লোকের সঙ্গে তার পরিচয় আছে।

শনিবার রাতে সস্ত্রীক নিজের ফেসবুকে লাইভে এসে এমনটিই দাবি করেছেন খোরশেদ ও তার স্ত্রী। এ সময় আবেগাপ্লুত হয়ে খোরশেদ কয়েক দফা ডুকরে কেঁদে ওঠেন এবং প্রশাসন ও রাষ্ট্রের কাছে পরিবারের নিরাপত্তা দাবি করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App