×

সারাদেশ

আওয়ামী লীগ নেতাকে চেয়ারম্যানের পিস্তল দেখিয়ে হুমকি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২১, ১২:৪৪ পিএম

আওয়ামী লীগ নেতাকে চেয়ারম্যানের পিস্তল দেখিয়ে হুমকি

চেয়ারম্যান শাহাব উদ্দিন আহামেদ

আওয়ামী লীগ নেতাকে চেয়ারম্যানের পিস্তল দেখিয়ে হুমকি

আওয়ামী লীগ নেতা জুয়েল

হবিগঞ্জের মাধবপুরে বঙ্গবন্ধু একাডেমির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো. জুয়েলকে পিস্তল দেখিয়ে হুমকি দিয়েছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাবউদ্দিন। এই ঘটনায় জুয়েল মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রূপনগর গ্রামের সৈয়দ মো. সেলিম মিয়ার ছেলে বঙ্গবন্ধু একাডেমির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো. জুয়েল বাখরনগর এলাকায় একটি জমি ক্রয় করেন।

গত ২০ এপ্রিল জুয়েল ও তার লোকজন জমিতে কাজ করার সময় বাঘাসুরা ইউনিয়নের চেয়ারম্যান শাহ্বা উদ্দিন আহামেদ ও তার লোকজন সেখানে গিয়ে জুয়েল কে কাজ করতে বাধা দেয়। এ সময় দু পক্ষের মধ্যে বাকতিন্ডতার সৃষ্টি হয়। চেয়ারম্যান শাহাব উদ্দিন নিজের লাইসেন্সকরা পিস্তল দেখিয়ে জুয়েল কে হুমকি দেয়।

[caption id="attachment_280695" align="aligncenter" width="700"] আওয়ামী লীগ নেতা জুয়েল[/caption]

হুমায়ুন মিয়া নামে এক ব্যক্তি জানান, আমরা জমিতে কাজ করছিলাম। চেয়ারম্যান শাহাব উদ্দিন লোকজন নিয়ে বাধা দেয়। পরে পুলিশ গিয়ে আমাদের উদ্ধার করে।

জুয়েল জানান, আমি বাখরনগর এলাকায় একটি জমি কিনে সেখানে কাজ করার সময় চেয়ারম্যান শাহাব উদ্দিন নিজের লাইসেন্সকৃত পিস্তল ও লোকজন নিয়ে এসে আমাদের কাজ করতে বাধা দেয়। আমাকে হত্যার হুমকি দিয়েছে। আমি আতঙ্কে আছি। এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে বাঘাসুরা ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন আহামেদ জানান, আমি তাকে হুমকি দেইনি। জায়গা নিয়ে বিরোধ আছে। ওসির সঙ্গে কথা হয়েছে।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, জুয়েল নামে একজন অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App