বিশেষ ফ্লাইট চলবে আরও এক সপ্তাহ

আগের সংবাদ

আসিয়ানে মিয়ানমার, যিনি অভিযুক্ত তিনিই অতিথি

পরের সংবাদ

বিধবার ঘরটি আগুনে পুড়ে ছাই!

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২১ , ১০:২১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৬, ২০২১ , ১০:৫৩ অপরাহ্ণ

বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালীবাড়ী গ্রামে দুই সন্তানের জননী বিধবা মনোয়ারা বেগমের বসত ঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪-৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগী জানায়। সোমবার (২৬ এপ্রিল) ভোর রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ভোরে বিধবা মনোয়ারা বেগম সেহেরী খেয়ে দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। সকাল অনুমানিক ৬টার দিকে তার রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই তা চারদিকে ছড়িয়ে পড়ে। স্থাণীয়রা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারেনি। নিমিষেই সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনে তার বসতঘর, রান্নাঘর ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা পুড়ে ছাই হয়ে গেছে বলে বিধবা মনোয়ারা বেগম দাবী করেন। এতে তার প্রায় ৪-৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। বিধবা মনোয়ারা বেগম মাথা ঘোজার ঠাইটুকু হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে।

স্থাণীয়রা জানায়, সকালে হঠাৎ আগুন দেখে ঘটনাস্থলে গিয়ে সর্বাত্মক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারিনি।

ওই (কালীবাড়ী) ওয়ার্ডের ইউপি সদস্য নিজমুল কাজী বলেন, ১০ বছর পূর্বে স্বামী সুলতান হাওলাদার ২ সন্তান রেখে মারা যাওয়ার পরে বিধবা মনোয়ারা অনেক কষ্ট করে অন্যের বাড়ীতে কাজকর্ম করে মানুষের সহযোগিতায় এ বসত ঘরটি তুলে সেখানে বসবাস করে আসছে। আগুনে পুরে যাওয়ায় মাথা গোজার ঠাইটুকু হারিয়ে মনোয়ারা দিশেহারা হয়ে পড়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, আগুন লাগার বিষয়টি আমি শুনেছি। পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়