×

সারাদেশ

শিক্ষাক্ষেত্রে চিরস্মরণীয় হয়ে থাকবেন সাংসদ খন্দকার আসাদুজ্জামান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২১, ০৪:২৬ পিএম

শিক্ষাক্ষেত্রে চিরস্মরণীয় হয়ে থাকবেন সাংসদ খন্দকার আসাদুজ্জামান

রবিবার খন্দকার আসাদুজ্জামানের মৃত্যুবার্ষিকীতে হেমনগর ডিগ্রি কলেজে দোয়া ও মোনাজাত করা হয়। ছবি: ভোরের কাগজ

শিক্ষাক্ষেত্রে চিরস্মরণীয় হয়ে থাকবেন সাংসদ খন্দকার আসাদুজ্জামান

শিক্ষাক্ষেত্রে চিরস্মরণীয় হয়ে থাকবেন সাংসদ খন্দকার আসাদুজ্জামান। তার অবদানের কারণে এলাকায় শিক্ষার যে আলো ছড়াচ্ছে তা কেউ ভুলবে না। আজীবন আমাদের মাঝে বেঁচে থাকবেন তিনি।

আজ রবিবার ( ২৫ এপ্রিল) খন্দকার আসাদুজ্জামানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এ কথা বলেন বক্তারা। মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার প্রতি শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।

খন্দকার আসাদুজ্জামান হেমনগর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা এবং প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা, টাঙ্গাইল-২ আসনের তিন বারের সংসদ সদস্য ও সরকারের প্রথম অর্থ সচিব ছিলেন।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে রবিবার হেমনগর ডিগ্রি কলেজে দোয়া মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকালে তার কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে কর্মসূচির শুরু হয়। এসময় হেমনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নরুল ইসলামের নেতৃত্বে শিক্ষক ও কর্মচারীরা শ্রদ্ধা নিবেদন করেন।

[caption id="attachment_280514" align="aligncenter" width="687"] খন্দকার আসাদুজ্জামানের মৃত্যুবার্ষিকীতে রবিবার স্কুলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি: ভোরের কাগজ।[/caption]

এসময় উপস্থিত ছিলেন হেমনগর ডিগ্রি কলেজের শিক্ষক প্রতিনিধি অলোক কুমার রায়সহ হেমনগর ডিগ্রি  কলেজের শিক্ষক ও কর্মচারীরা।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে খন্দকার আসাদুজ্জামানের রুহের মাগফিরাত কামনাসহ তার ছেলে নারুচী স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেলের দীর্ঘায়ু ও মরহুমের স্ত্রী কুলসুম জামানের সুস্থতা কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হেমনগর ডিগ্রি কলেজ সহকারী অধ্যাপক লতিফ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App