×

জাতীয়

মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রীর বাবাকে আটক, ডিবির কাছে হস্তান্তর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২১, ০৩:২৫ পিএম

মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রীর বাবাকে আটক, ডিবির কাছে হস্তান্তর

মামুনুল হক ও ঝর্ণা। ইনসেটে ঝর্ণার বাবা।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা ডিবি পুলিশের প্রধান কার্যালয়ে নেওয়া হয়েছে। ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার অফিসার ইন চার্জ বিষয়টি নিশ্চিত করেছেন।

 শনিবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে তাকে আলফাডাঙ্গা থানায় নেওয়া হয়। জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমান একজন বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক সেনাসদস্য। তিনি আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

ঝর্ণার মা শিরিনা বেগম বলেন, রাতে আলফাডাঙ্গা থানার ওসি ও পুলিশের লোকজন এসে ঝর্ণার বাবাকে নিয়ে গেছে। তবে কি কারণে নিয়ে গেছে তা বলেনি।

এ বিষয়ে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান বলেন, শনিবার রাত সাড়ে ৯টার দিকে থানার ওসি সাহেব আমাকে ফোনে জানান আমি আপনাদের ওদিকে আসতেছি, আমার সঙ্গে ওলিয়ার রহমানের বাড়িতে যেতে হবে। কিন্তু পরে তিনি আর আমাকে নেননি। গ্রেপ্তার করা হয়েছে কি-না জানিনা, তবে থানায় নেওয়া হয়েছে শুনেছি। এর থেকে বেশি কিছু জানিনা।

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বলেন, ঝর্নার বাবাকে শনিবার রাতে থানায় নিয়ে আসা হয়েছিল। রবিবার ঢাকা থেকে আগত ডিবি পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। তারা ঝর্নার বাবাকে দুপুর ১২টার পর ঢাকায় নিয়ে গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App