×

খেলা

রাহুল-গেইলের ব্যাটে মুম্বাইকে হারাল পাঞ্জাব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২১, ০৯:১৩ এএম

রাহুল-গেইলের ব্যাটে মুম্বাইকে হারাল পাঞ্জাব

পাঞ্জাব কিংসের জয়ের নায়ক লোকেশ রাহুল ও ক্রিস গেইল নিজেদের মধ্যে আনন্দ ভাগাভাগি করেন

লোকেশ রাহুল ও ক্রিস গেইলের ব্যাটে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারাল পাঞ্জাব কিংস। শুক্রবার (২৩ এপ্রিল) মুম্বাইয়ের ১৩১ রানের জবাবে ১ উইকেট হারিয়ে ১৪ বল হাতে রেখে জিতেছে পাঞ্জাব। এবারের আসরে ৫ ম্যাচে পাঞ্জাবের এটি দ্বিতীয় জয়। অন্য ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৪ রানে হারিয়েছিল রাহুলের দল। দুটিতে জেতায় ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে পাঞ্জাবের অবস্থান পঞ্চম স্থানে।

চেন্নাইয়ের চিদাম্বারাম স্টেডিয়ামে ১৩২ রানের তাড়ায় খেলতে নেমে দারুণ শুরু করেন পাঞ্জাবের লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল। উদ্বোধনী জুটিতে ৫৩ রান তুলেন তারা। এরপর ব্যাট করতে আসেন ক্রিস গেইল। এই দুজনের ব্যাটেই শেষ পর্যন্ত জয় নিয়ে ফেরে প্রীতি জিনতার দল। রাহুল ৫২ বলে ৩ চার ও ৩ ছয়ে অপরাজিত থাকেন ৬০ রান করে। ইউনিভার্স বস গেইল ৩৫ বলে ৫ চার ও দুই ছয়ে করেন ৪৩ রান। আগারওয়াল ২০ বলে করেন ২৫ রান। মুম্বাইয়ের হয়ে একমাত্র উইকেটটি পান রাহুল চাহার।

এর আগে টসে হেরে রোহিত শর্মা ও সুরিয়াকুমার যাদবের ব্যাটে ১৩১ রানের ছোট সংগ্রহ পায় মুম্বাই। রোহিত ৫২ বলে ৬৩ ও যাদব ২৭ বলে ৩৩ রান করেন। বাকিদের মধ্য দুই অঙ্কের সংখ্যায় পৌঁছেছেন শুধু কেইরন পোলার্ড। ১২ বলে ১৬ রান আসে তার ব্যাট থেকে। পাঞ্জাবের হয়ে দুটি করে উইকেট নেন রাভি বিষ্ণু ও মোহাম্মদ শামি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App