×

খেলা

মোস্তাফিজের রাজস্থানের টানা দ্বিতীয় হার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২১, ১১:০০ এএম

মোস্তাফিজের রাজস্থানের টানা দ্বিতীয় হার

৭২ রানের অসাধারণ ইনিংস খেলার পথে বাউন্ডারি হাঁকান বিরাট কোহলি

টানা দুই ম্যাচে হারলো মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস। আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৪৫ রানে হারের পর বৃহস্পতিবার (২২ এপ্রিল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ১০ উইকেটে হেরেছে তারা। রাজস্থানের ১৭৭ রানের জবাবে কোনো উইকেট না হারিয়ে ১৬.৩ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় বেঙ্গালুরু। বেঙ্গালুরুর হয়ে সেঞ্চুরি করেছেন দেভদুট পাড্ডিকাল। ১০১ রান এসেছে তার ব্যাট থেকে। ম্যাচসেরাও হয়েছেন তিনি। এ জয়ের ফলে এবারের আসরে চার ম্যাচ খেলে প্রত্যেকটিতেই জয় পেল বিরাট কোহলির দল। ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেও তারা।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ১৭৮ রানের জবাবে খেলতে নেমে দারুণ শুরু করেন বিরাট কোহলির ওপেনিং পার্টনার দেভদূত পাড্ডিকাল। শুরু থেকেই রাজস্থানের বোলারদের ওপর স্টিম রোলার চালাতে থাকেন তিনি। যার ফলও পেয়েছেন একেবারে ম্যাচের শেষ দিকে গিয়ে। ৫২ বলে ১১ চার ও ৬ ছয়ে ইনিংস সাজান তিনি। প্রথম দিকে বিরাট কোহলি ধরে খেললেও শেষ দিকে তিনিও ঝড়ো ইনিংস খেলার চেষ্টা করেছেন। ৪৭ বলে ৬ চার ও ৩ ছয়ে ৭২ রান আসে তার ব্যাট থেকে। রাজস্থানের হয়ে কেউই উইকেট পাননি।

এর আগে টসে হেরে ১৭৭ রান সংগ্রহ করে রাজস্থান। দুই ওপেনার জস বাটলার ও ভোহরার ব্যর্থতার পর সাঞ্জু সামসন চাপ সামাল দেওয়ার চেষ্টা করেও সফল হননি। শেষ দিকে তা করার আপ্রাণ প্রয়াস চালান রাহুল তেওয়াটিয়া, শিভাম দুবে ও রায়ান পরাগরা। দুবে ৩২ বলে ৪৬, তেওয়াটিয়া ২৩ বলে ৪০ ও পরাগ ১৬ বলে ২৫ রান করেন। সামসনের ব্যাট থেকে আসে ২১ রান। বেঙ্গালুরুর হয়ে ৩টি করে উইকেট নেন হার্শাল পাটেল ও মোহাম্মদ সিরাজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App