×

রাজধানী

মুভমেন্ট পাসে হেরোইন পাচার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২১, ০৩:২৮ পিএম

মুভমেন্ট পাসে হেরোইন পাচার

হেরোইন পরিবহণ করা হয় এই গাড়িতে। ছবি: ভোরের কাগজ।

মুভমেন্ট পাসে হেরোইন পাচার

উদ্ধারকৃত হেরোইন। ছবি: ভোরের কাগজ।

মুভমেন্ট পাসে হেরোইন পাচার

হেরোইনসহ গ্রেপ্তারকৃত

মুভমেন্ট পাসে হেরোইন পাচার

হেরোইন পাচারকারী ও পরিবহন করা গাড়ি। ছবি: ভোরের কাগজ

মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পরিবহনের সময় মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মাস্ক, স্যানিটাইজার পরিবহনের কারণ দেখিয়ে মুভমেন্ট পাস সংগ্রহ করে সে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) র‍্যাব-২ এর মিডিয়া অফিসার মেজর আব্দুল্লাহ মামুন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

[caption id="attachment_279875" align="aligncenter" width="687"] উদ্ধারকৃত হেরোইন। ছবি: ভোরের কাগজ।[/caption]

তিনি বলেন, র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, একটি চক্র মাদকের বড় চালান নিয়ে সীমান্ত এলাকা থেকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় আসছে। এমতাবস্থায় চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরুর পাশাপাশি মোহাম্মদপুর টাউনহল মার্কেটের সামনে পাকা রাস্তার উপর বিশেষ তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এসময় একটি গাড়ি আটক করে তল্লাশি চালালে ওই ব্যক্তির কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

[caption id="attachment_279876" align="aligncenter" width="687"] হেরোইনসহ গ্রেপ্তারকৃত মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী। ছবি: ভোরের কাগজ।[/caption]

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে ওই ব্যাক্তি জানায়, বর্তমানে করোনা পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় তা সরবরাহের কথা বলে মুভমেন্ট পাস নিয়ে সে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে ও তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে হস্তান্তর করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তির কাছ থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App