×

খেলা

দুঃসময়ে জুভেন্টাসের নতুন কীর্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২১, ০৯:১৬ এএম

দুঃসময়ে জুভেন্টাসের নতুন কীর্তি

দলের হয়ে গোল করছেন জুভেন্টাসের অ্যালেক্স সান্দ্রো।

ইতালিয়ান সিরি আয় আজ পার্মার বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নিয়েছ জুভেন্টাস। ম্যাচটিতে যদিও প্রথম গোল হজম করেছিল রোনালদোর দল। কিন্তু পরবর্তীতে আরো তিনটি গোল শোধ করে তারা। তবে ম্যাচটিতে দলের হয়ে কোন গোল করতে পারেননি রোনালদো।

ম্যাচের ২৫ মিনিটের সময় ব্রাগম্যান গোল করে পার্মাকে এগিয়ে নেন। তবে প্রথমার্ধের ৪৩ মিনিটের সময় সান্দ্রো গোল করে জুভেন্টানকে সমতায় ফেরান। এরপর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার প্রায় সঙ্গে সঙ্গে সান্দ্রোই ব্যবধান দ্বিগুণ করেন। ম্যাচের ৬৮ মিনিটের সময় ডি লিট গোল করে ব্যবধান আরো বাড়ান।

এদিকে ইরোপিয়ান সুপার লিগে অংশ নেয়ার ক্ষেত্রে অন্যতম ক্লাব ছিল জুভেন্টাস। ক্লাবটির সভাপতি আগনেল্লি এর অন্যতম উদ্দোক্তা ছিলেন। কিন্তু তা আর সফল হয়নি। ফলে তিনি ও জুভেন্টাস বিষয়টি নিয়ে একটু চাপে আছেন। বলা যায়, ছোট খাট একটি দুঃসময় পার করছে তারা। আর এমন দুঃসময়েই পার্মাকে হারিয়ে নতুন একটি কীর্তি গড়েছে তারা। আর সেটি হলো নিজেদের ক্লাবের ইতিহাসে পার্মাকে প্রথমবারের মতো টানা চারটি ম্যাচে হারানো।

এই জয়ে ৩২ ম্যাচ শেষে ৬৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানটি ধরে রাখতে সমর্থ হয়েছেন রোনালদোরা। কিন্তু টেবিলের শীর্ষে থাকা ইন্টার মিলান তাদের সমান ম্যাচ খেলে ১১ পয়েন্টের ব্যবধানে এগিয়ে আছে। ফলে জুভেন্টাসের এবার আর শিরোপা জয়ের কোন সম্ভাবনা নেই বললেই বলা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App