×

আন্তর্জাতিক

করোনার মধ্যে গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করার আকুতি, কী বললো পুলিশ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২১, ১১:৫৫ পিএম

করোনার মধ্যে গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করার আকুতি, কী বললো পুলিশ!

প্রতীকী ছবি

ভারতের মহারাষ্ট্রে চলছে কার্ফু। সেখানে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া বারণ। কিন্তু 'জরুরী প্রয়োজন' তো আর সবার কাছে সমান নয়! প্রেমিকার সঙ্গে দেখা করাটাও তো যে কোনও প্রেমিকের কাছে জরুরী হতে পারে। হ্যাঁ, তা হতেই পারে। তবে তা প্রেমিকযুগলের কাছেই। মুম্বাই পুলিশের খাতায় নয়। মজার ছলে এমনটাই জানালো মু্ম্বাই পুলিশ।

মুম্বাইয়ে জরুরি কাজে বের হলে গাড়িতে বিশেষ রঙে চিহ্নিত স্টিকার লাগানোর নির্দেশ দেওয়া হয়েছে। এবার সেই নিয়েই কিছুটা বিভ্রান্ত এক টুইটার ব্যবহারকারী। 'প্রেমিকার সঙ্গে দেখা করতে হলে কী রঙের স্টিকার লাগাব? আমি ওকে খুব মিস করছি,' টুইট করে মুম্বাই পুলিশকে ট্যাগ করেন ওই ব্যক্তি।

এরপরেই টুইটের উত্তর দেওয়া হয় মুম্বাই পুলিশের অফিসিয়াল টুইটার পেজ থেকে। বলা হয়, 'আমরা বুঝতে পারছি স্যার, এটা আপনার কাছে জরুরি। কিন্তু আমাদের জরুরি বা আপদকালীনের মধ্যে তো এটি পড়ে না!' এরপরেই অবশ্য বেশ রোমান্টিকভাবে বোঝানো হয়- 'দূরত্বেই তো হৃদয়ে আরও প্রেম বাড়ে’।শুধু তাই নয়, সবশেষে দুজনের সারাজীবনের জন্য শুভকামনাও জানায় মুম্বই পুলিশ। 'এটা জাস্ট একটা ফেজ,' অর্থাত্ করোনা সাময়িক, সে কথাও মনে করিয়ে দেওয়া হয় ওই প্রেমিককে।

মুম্বই পুলিশের এই রিপ্লাই বেশ মনে ধরেছে নেটিজেনদের। প্রায় ২২ হাজার লাইক পড়েছে টুইটটিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App