ডিপোতে পৌঁছেছে মেট্রো রেলের কোচ

আগের সংবাদ

ডিএনসিসির করোনা হাসপাতালে একদিনে ৭ রোগীর মৃত্যু

পরের সংবাদ

মুভমেন্ট পাসে হেরোইন পাচার

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২১ , ৩:২৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২২, ২০২১ , ৩:৪৮ অপরাহ্ণ

মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পরিবহনের সময় মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মাস্ক, স্যানিটাইজার পরিবহনের কারণ দেখিয়ে মুভমেন্ট পাস সংগ্রহ করে সে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) র‍্যাব-২ এর মিডিয়া অফিসার মেজর আব্দুল্লাহ মামুন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

উদ্ধারকৃত হেরোইন। ছবি: ভোরের কাগজ।

তিনি বলেন, র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, একটি চক্র মাদকের বড় চালান নিয়ে সীমান্ত এলাকা থেকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় আসছে। এমতাবস্থায় চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরুর পাশাপাশি মোহাম্মদপুর টাউনহল মার্কেটের সামনে পাকা রাস্তার উপর বিশেষ তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এসময় একটি গাড়ি আটক করে তল্লাশি চালালে ওই ব্যক্তির কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

হেরোইনসহ গ্রেপ্তারকৃত মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী। ছবি: ভোরের কাগজ।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে ওই ব্যাক্তি জানায়, বর্তমানে করোনা পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় তা সরবরাহের কথা বলে মুভমেন্ট পাস নিয়ে সে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে ও তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে হস্তান্তর করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তির কাছ থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে বলেও জানান তিনি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়