পথশিশু মারুফের মারধরের বক্তব্য অসংলগ্ন, ছড়াচ্ছে গুজব

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাময়িক বহিষ্কার

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২১ , ৮:২৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২২, ২০২১ , ৮:২৪ অপরাহ্ণ

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার দিবাগত রাত আনুমানিক ১টা ৩৪ মিনিটে তার নিজ ফেইসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে বিভ্রান্তিমূলক পোস্ট দেন। বিষয়টি তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টিগোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীনকে জানান। দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে দলীয় শৃঙ্খলার পরিপন্থি বিবেচিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বলেন, ফেইসবুকে বঙ্গবন্ধু বা তার পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেওয়া হয়নি। তার সুনাম নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি সংগঠনের সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করতে পারেন না।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কার্য নির্বাহী কমিটির সভা ডেকে তার বিষয়ে কনফার্মেশন নেওয়া হবে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়