এক হাজার কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

আগের সংবাদ

চিকিৎসকের সঙ্গে বিতণ্ডা: সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি

পরের সংবাদ

অভিনয়ে রোনালদোর বান্ধবী

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২১ , ১০:৩৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২২, ২০২১ , ১০:৩৭ অপরাহ্ণ

ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ মডেল হিসেবে পুরো বিশ্বেই বেশ পরিচিত। বিভিন্ন বিখ্যাত ম্যাগাজিনের মডেল হিসেবে তিনি প্রায়ই পোজ দেন। এবার অভিনয়ে নাম লেখাতে যাচ্ছেন জর্জিনা। আর সেটি নিজের জীবনের ওপর নির্মিত একটি মিনি সিরিজে। বিশ্ববিখ্যাত প্রতিষ্ঠান নেটফ্লিক্স তৈরি করবে এই মিনি সিরিজটি। জর্জিনা রদ্রিগেজ তার ইনস্টাগ্রামে এ ব্যাপারে একটি পোস্ট দিয়েছেন। তাছাড়া নেটফ্লিক্সও এ ব্যাপারে একটি ঘোষণা দিয়েছে।

নেটফ্লিক্সের ঘোষণা অনুযায়ী, সিরিজটিতে জর্জিনার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হবে। মানুষের জানা গল্পগুলো থেকে শুরু করে জর্জিনার অনেক ব্যক্তিগত দিকও ফুটে উঠবে এতে। রোনালদোর পারিবারিক জীবন কেমন সেটিরও দেখা মিলবে এক ঝলক।

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাড়ি দেন পর্তুগিজ ফুটবল স্টার রোনালদো। তখন থেকে জর্জিনাও রোনালদোর সঙ্গে তুরিনেই থাকছেন। জর্জিনার গর্ভে রোনালদোর একটি কন্যা সন্তানেরও জন্ম হয়েছে।

এদিকে রোনালদো ও জর্জিনার মধ্যে বেশ ভালো একটি সম্পর্ক রয়েছে। জর্জিনা কয়েকদিন আগে এক টিভি সাক্ষাৎকারে বলেন যে তিনি রোনালদোর সঙ্গে থেকে জীবনের প্রায় সব সুখই পেয়েছেন। এ ব্যাপারে জর্জিনা রগ্রিগেজ বলেন, আমি সবসময় চেয়েছি একজন সুখী নারী হতে। আর আমি একজন সুখী মানুষ। ছেলেমেয়ে, বয়ফ্রেন্ড সবই আছে আমার। তবে বিশে^র অন্যতম ধনী ফুটবলারের সঙ্গিনি হলেও এখনো নিজেকে একজন সাধারণ মানুষ হিসেবেই মনে করেন বলে জানান জর্জিনা রদ্রিগেজ। তার কাছে যশ খ্যাতির চেয়ে জীবনের শান্তিটাই সবচেয়ে বড় বলেও জানিয়েছেন তিনি। আর রোনালদোর কাছে তিনি এর সবকিছু পেয়ে থাকেন।

ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে জর্জিনা রদ্রিগেজের পরিচয় হয় ২০১৬ সালে একটি গুসির দোকানে। আর প্রথম দেখায় তাদের মধ্যে প্রেম হয়ে যায়। এরপর থেকে একই সঙ্গে রয়েছেন তারা। রোনালদো বেশ কয়েকবার বলেছেন যে তিনি জর্জিনাকেই বিয়ে করবেন। তবে অনেকের মতে ইতোমধ্যেই জর্জিনাকে বিয়ে করে ফেলেছেন সিআরসেভেন। যদিও এর কোনো সত্যতা এখনো পাওয়া যায়নি।

জর্জিনার সঙ্গে পরিচয় হওয়ার আগে অসংখ্য নারী ও মডেলের সঙ্গে সম্পর্ক ছিল রোনালদোর। কিন্তু জর্জিনা তার জীবনে আসার পর বদলে যায় সবকিছু। তিনি শুধু জর্জিনার কাছেই থেকেছেন। রোনালদোর সব মিলিয়ে এখন চারটি সন্তান রয়েছে। আর তার এই চার সন্তানের সবার দেখাশুনা করে থাকেন জর্জিনা। এর ফলে রোনালদোও সাবেক স্প্যানিশ এই মডেলের ওপর বেশ খুশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়