×

সারাদেশ

মেহেরপুরে দুই শিশু বেঁধে নির্যাতনে সাবেক সেনা সদস্য আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২১, ১১:৫৫ এএম

মেহেরপুরে দুই শিশু বেঁধে নির্যাতনে সাবেক সেনা সদস্য আটক
মেহেরপুরে দুই শিশু বেঁধে নির্যাতনে সাবেক সেনা সদস্য আটক

শান্ত ও জান্নাতুলকে মারধর করে ঝন্টু: ছবি: ভোরের কাগজ

মেহেরপুরে কেটে যাওয়া ঘুড়ি পাড়তে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে ৮ বছরের দুই শিশু। মেহেরপুর শহরের ৮নং ওয়ার্ডের শিশু বাগান পাড়ার সাবেক সেনা ঝন্টুর বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছে এলাকাবাসী। মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধায় ঝন্টুর বাড়ির ছাদে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার দুই শিশু হলো, শিশু বাগান পাড়ার সেলিম রেজার ছেলে ৩য় শ্রেনীতে পড়ুয়া শান্ত ও একই এলাকার মন্টুর ছেলে ৪র্থ শ্রেনীতে পড়ুয়া জান্নাতুল।

শান্ত ও জান্নাতুল বলে, বিকালে ঝন্টুর বাড়ির ছাদে ঘুড়ি পাড়তে গিয়েছিলাম। এসময় কবুতর চুরি করতে এসেছে বলে, আমাদের হাত পা বেঁধে মারধর করে। সেই সঙ্গে আমাদের বলে, কেউ জিজ্ঞেস করলে বলবি কবুতর চুরি করতে এসেছিলাম। স্থানীয় সুরুজ ও জাহানারা বলেন, ঝন্টুর বাড়ি থেকে দুই শিশুকে আমরা এলাকাবাসি হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করি। মাঝে মধ্যেই ঝন্টু তার ক্ষমতা দেখিয়ে এলাকায় দাপট দেখায়।

[caption id="attachment_279622" align="aligncenter" width="792"] শান্ত ও জান্নাতুলকে মারধর করে ঝন্টু: ছবি: ভোরের কাগজ[/caption]

এদিকে সাবেক সেনা সদস্য ঝন্টুর এমন ন্যক্কারজনক কাজের বিচারের দাবিতে দফায় দফায় আন্দোলন করে এলাকার শতাধিক নারী পুরুষ। পরে সদর থানার একটি দল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে আন্দোলনের মুখে সাবেক সেনা সদস্য ঝন্টুকে আটক করে মেহেরপুর সদর থানায় নিয় যাওয়া হয়। এ বিষয়ে সদর থানার ওসি শাহ দারা খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App