×

সারাদেশ

আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২১, ০৫:২১ পিএম

আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মো. নাইম

শেরপুরের ঝিনাইগাতীতে এক আদিবাসী বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে মো. নাইম (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তার নাইম উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে। ১৯ এপ্রিল রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত ১১ ঘটিকার দিকে নাইম একই গ্রামের এক সন্তানের জননী বিধবা আদিবাসী নারীর বাড়িতে প্রবেশ করে ওই নারীকে বাড়িতে একা পেয়ে তাকে ধর্ষণ করে। ঘটনাটি প্রকাশ করলে বা কাউকে জানালে ওই নারীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে নাইম। ঘটনাটি জানাজানি হলে স্থানীয়ভাবে তা মীমাংসার চেষ্টা করা হয়।

জানা যায়, সোমবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদের নেতৃত্বে ধর্ষণের ঘটনাটি আপোষ মীমাংসার প্রস্তুতি চলাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমানের নেতৃত্বে ধর্ষক নাইমকে আটক করে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App