মোহময়ী বিদ্যা সিনহা মিম

আগের সংবাদ

শান্তর ব্যাটিং দৃঢ়তায় চালকের আসনে বাংলাদেশ

পরের সংবাদ

স্বস্তি নেই স্বস্তিকার

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১ , ৩:২৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২১, ২০২১ , ৩:২৪ অপরাহ্ণ

করোনা সংক্রমণের হার বেড়েই চলেছে প্রতিবেশি দেশ ভারতে। করোনার দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা গোটা ভারত। প্রতি ঘণ্টায় করোনায় আক্রান্ত হচ্ছে দশ হাজার মানুষ। কলকাতাসহ অন্যান্য রাজ্যজুড়ে করোনা পরিস্থিতি ক্রমশ অবনতি হচ্ছে। বলিউডের মতোই একের পর এক করোনায় আক্রান্ত হচ্ছেন টলিউড তারকারাও।

সম্প্রতি খবর পাওয়া গেছে, জিৎ ও শুভশ্রী গাঙ্গুলি করোনায় আক্রান্ত হয়েছেন। এ অবস্থায় সম্পূর্ণ ভিন্ন রূপে অনুরাগীদের সামনে এলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। করোনা পরিস্থিতিতে ভীষণ অসহায় বোধ করছেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের দুশ্চিন্তা প্রকাশের পাশাপাশি সাহায্যকারী নাম্বার, টিকা কেন্দ্র এবং করোনা পরীক্ষা কেন্দ্রের টোল ফ্রি নম্বর পোস্ট করেছেন সবার জন্য।

পোস্টের শুরুতেই স্বস্তিকা নেটজনতার উদ্দেশ্যে বলেছেন, ‘আশা করি, আপনারা ভালো আছেন। খুব দরকার না পড়লে বাইরেও নিশ্চয়ই পা রাখছেন না।’

অসহায়ত্ব প্রকাশ করে এ অভিনেত্রী লিখেছেন, ‘গত কয়েক দিন ধরে নিজেকে ভীষণ অসহায় লাগছে। চাইলেও কাউকে কোনোভাবে সাহায্য করতে পারছি না।’ স্বস্তিকার এই মানবিকতায় আপ্লুত তার অনুরাগীরা।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়