×

সারাদেশ

সালথায় তাণ্ডব: সা‌বেক উপজেলা চেয়ারম্যান আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২১, ০৭:৪৮ পিএম

সালথায় তাণ্ডব: সা‌বেক উপজেলা চেয়ারম্যান আটক
সালথায় তাণ্ডব: সা‌বেক উপজেলা চেয়ারম্যান আটক

সালথা উপজেলা প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান মো. ওহিদুজ্জামান মোল‌্যা‌।

ফরিদপুরের সালথায় গুজব ছ‌ড়ি‌য়ে তাণ্ডবের ঘটনায় উপজেলা প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান মো. ওহিদুজ্জামান মোল‌্যা‌কে (৪০) আটক করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় সালথায় তাণ্ডবের ঘটনায় সং‌শ্লিষ্টতা পাওয়ায় তা‌কে আটক করা হয়। ওয়াহিদুজ্জামান মোল‌্যা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্যার ছেলে।

পুলিশ জানায়, উপজেলা প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান মো. ওহিদুজ্জামানকে ফরিদপুর জেলা স্কুলের সামনে থেকে গতকাল সোমবার সন্ধ্যায় আটক করা হয়। গত ৫ই এপ্রিল রা‌তে গুজব ছ‌ড়ি‌য়ে সহিংস তাণ্ডবের ঘটনায় তাকে আটক করা হয়েছে। পুলিশের দায়ের করা মামলায় ওয়াহিদুজ্জামানকে গ্রেপ্তার দেখানো হয়।

[caption id="attachment_276427" align="aligncenter" width="631"] সোমবার সালথা ভূমি অফিসে আগুন। ফাইল ছবি[/caption] ফ‌রিদপু‌রের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও নগরকান্দা-সালথা সার্কেল মো. সুমিনুর রহমান বলেন, ৫ই এপ্রিল রা‌তে গুজব ছ‌ড়ি‌য়ে সহিংস তাণ্ডবের ঘটনায় আটকৃত‌দের কাছ থে‌কে প্রাপ্ত ত‌থ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওহিদুজ্জামানের সং‌শ্লিষ্টতা পাওয়ায় সোমবার সন্ধ্য়ায় তা‌কে ফ‌রিদপুর জেলা স্কু‌লের সাম‌নে থে‌কে আটক করা হয়। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে তাকে ফরিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় জ‌ড়িত অন‌্যান‌্যদের আট‌কের জন‌্য আমা‌দের অ‌ভিযান অব‌্যাহত র‌য়ে‌ছে। [caption id="attachment_276877" align="aligncenter" width="640"] তাণ্ডবে পুড়ে যাওয়া সালথা। ফাইল ছবি[/caption] লকডাউনকে কেন্দ্র করে গত ৫ এপ্রিল গুজব ছ‌ড়ি‌য়ে সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে হামলা চা‌লি‌য়ে ভাঙচুর, লুটপাট ও অ‌গ্নি সং‌যোগ করে উত্তেজিত জনতা। এসময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। এই ঘটনায় দুই যুবক নিহত হয়। এ ঘটনায় এ পর্যন্ত সালথা থানায় মোট ৭টি মামলা দায়ের করা হয়েছে এবং বি‌ভিন্ন সম‌য়ে ৯২ জনকে আটক করা হয়েছে। [caption id="attachment_276717" align="aligncenter" width="640"] সালথায় সংঘর্ষে ধ্বংসপ্রাপ্ত  গাড়ি। ফাইল ছবি[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App