×

বিনোদন

ঐশ্বর্য পর্দায় কোনোদিন চুমু খাননি কেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২১, ০৩:৩৭ পিএম

ঐশ্বর্য পর্দায় কোনোদিন চুমু খাননি কেন

প্রশ্নের উত্তর দিতে গিয়ে চুমু খান অভিষেক ও ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

ঐশ্বর্য পর্দায় কোনোদিন চুমু খাননি কেন

অভিষেক ও ঐশ্বরিয়া

দেখতে দেখতে দাম্পত্য জীবনের ১৩ বছর পার করে ফেললেন অভিষেক-ঐশ্বরিয়া। এত লম্বা বৈবাহিক জীবনে কেন ঐশ্বরিয়া-অভিষেকের মতো জুটি পর্দায় প্রকাশ্যে চুমু খাননি এমন প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন এক অনুষ্ঠানে। প্রশ্নটি করেছিলেন জনপ্রিয় মার্কিন সঞ্চালিকা ওপেরা উইনফ্রে। সোজা সাপটা উত্তরাটাও দিয়ে দেন এই তারকা দম্পতি।

সাক্ষাত্কার চলাকালীন ওপেরা উইনফ্রের প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন এই জুটি। তবে প্রত্যেক প্রশ্নের জবাবও দিয়েছিলেন তারা। ওপেরা সরসরি ঐশ্বরিয়াকে প্রশ্ন করেন, ‘তুমি কখনও পর্দায় চুমু খাওনি কেন?’ ঠিক তখনই ঐশ্বরিয়া দ্রুত অভিষেকের দিকে ফিরে বলেন, ‘গো অন বেবি…’। এরপরই অভিষেক স্ত্রীর গালে আলতো চুমু খান। তাৎক্ষণিক এমন রোমাঞ্চকর উত্তরটা আশাই করেনি হয়তো আশপাশের কেউ। তাদের কাণ্ড দেখে হেসে দিলেন সবাই।

কেন অভিষেক ঐশ্বরিয়াকে প্রকাশ্যে পর্দায় চুমু খাননি কখনও এ প্রশ্নে বিস্তারিত বলেন তিনি। অভিষেকের মতে, ‘এটা পশ্চিমা সংস্কৃতিতে যতখানি সাধারণ চোখে দেখা হয়, ভারতের ক্ষেত্রে ব্যাপারটা তেমন নয়। আমার মনে হয় না ভারতীয় দর্শক চুম্বনের প্রয়োজনীয়তা অনুভব করে। যেমন ধরুন, ভারতীয় ছবিতে যদি এমন কোনো দৃশ্যের পরিকল্পনা হয়- যেখানে একটা ছেলে একটা মেয়েকে দেখবে, ভালোবাসবে এবং এরপর একে অপরকে নিজেদের মনের কথা বলবে, তাহলে ভালোবাসার অভিব্যক্তি হিসেবে পশ্চিমা ছবিতে তারা একে অপরকে চুমু খাবে আর বলিউডের ছবিতে একটা রোম্যান্টিক গান শুরু হয়ে যাবে। সেটা কি বেশি ইন্টারেস্টিং নয়? অন্তরঙ্গ একটা মুহূর্ত শুরু হবে। তারপরেই একদম সোজা কোনো বরফঢাকা পাহাড়ে পৌঁছে যাবেন আপনি। এরপর নাচ-গান। সেটা তো বেশি মনোগ্রাহী। আমার তো তাই মনে হয়’। স্বামীর সুরে সুর মিলিয়ে ঐশ্বরিয়া বলেন,'হ্যাঁ আমাদের গানের দৃশ্য থাকে সঙ্গে সঙ্গে, এটা দারুণ মজার'।

একসঙ্গে একাধিক ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন এই রিয়েল লাইফ জুটি। ‘ধাই অক্ষর প্রেম কে’ (২০০০), ‘কুছ না কহো’ (২০০৩), উমরাও জান এবং ধুম টু (২০০৬), গুরু (২০০৭) এবং রাবণ (২০১০)। অভিষেক নিজেই স্বীকার করে নিয়েছেন উমরাও জান ছবির শ্যুটিং চলাকালীনই ঐশ্বর্যর প্রেমে পড়েন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App