×

সারাদেশ

সোনারগাঁওয়ে হেফাজতের তাণ্ডবের ঘটনায় উপজেলা জাপা সভাপতি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২১, ০৩:৫৬ পিএম

সোনারগাঁওয়ে হেফাজতের তাণ্ডবের ঘটনায় উপজেলা জাপা সভাপতি গ্রেপ্তার

সোমবার গ্রেপ্তারকৃত উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভূপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার আব্দুর বর।

হেফাজত ইসলামের তাণ্ডবের ঘটনার মামলায় নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভূপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার আব্দুর বরকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর ১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান, ওসি (অপারেশন) সাইদুজ্জামান ও সেকেন্ড অফিসার ইউয়ুর রহমানসহ একদল পুলিশ সদস্য শম্ভূপুরা ইউনিয়ন পরিষদে অভিযান চালায়। এ সময় উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভূপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার আব্দুর বর পুলিশের উপস্থিতির টের পেয়ে পার্শ্ববর্তী শৌচাগারে গিয়ে পালায়। পরে পুলিশ তল্লাশী চালিয়ে আসামি চেয়ারম্যার আব্দুর বরকে (৬০) গ্রেপ্তার করে তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠিয়ে দেন।

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দিঘীরপার এলাকায় রয়েল রিসোর্টে এক নারীকে নিয়ে উঠেন হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক।

খবর পেয়ে ওই সময় স্থানীয় লোকজন রিসোর্টে নারীসহ মামুনুল হকে অবরুদ্ধ  করে রাখে। ওই সময় মামুনুল হক দাবি করেন ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ গিয়ে তাকে উদ্বার করে। এসময় স্থানীয় লোকজন তাকে আটক করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভ করেন। হেফাজতের নেতাকর্মীরা জড়ো হয়ে রিসোর্টে ভাঙচুর ও পুলিশের ওপর হামলা করে মামুনুল হককে ছাড়িয়ে নিয়ে যায়। পরে বিএনপি, জামায়ত, জাতীয় পার্টি ও হেফাজতের নেতাকর্মীরা মোগরাপাড়া চৌরস্তা এলাকায় অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়, যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মীর বাড়ি-ঘরে হামলা চালায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App