×

আন্তর্জাতিক

পুলিশকে ‘ভিখারি’ বলে পরস্পরকে চুম্বন দিল্লির মাস্ক না পরা দম্পতির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২১, ০৭:৫৭ পিএম

পুলিশকে ‘ভিখারি’ বলে পরস্পরকে চুম্বন দিল্লির মাস্ক না পরা দম্পতির

করোনার বিধি নিষেধ না মেনেও পুলিমের সঙ্গে বাকবিতণ্ডায় দিল্রীর এই দম্পতি।

রাজধানী দিল্লিতে চলমান লকডাউনের মধ্যে রবিবার এক দম্পতি গাড়ি নিয়ে বেরিয়েছিলেন ঘুরতে। লকডাউনের বিধিনিষেধ অমান্য ও মাস্ক না পরায় বিকেল ৪টা নাগাদ দিল্লির দরিয়াগঞ্জ এলাকায় কর্তব্যরত পুলিশ অফিসাররা ধরেছিলেন তাঁদের। তখন ওই দম্পতি পুলিশকর্মীদের সঙ্গে যে ব্যবহার করেছেন, যে সব কথা বলেছেন তার ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। দিল্লি হাইকোর্ট কিছুদিন আগে গাড়ির মধ্যেও মাস্ক পরে থাকা বাধ্যতামূলক বলে জানিয়েছিল।

ভিডিওতে ওই ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, ‘‘কেন আপনি আমাদের গাড়ি থামালেন? আমি আমার স্ত্রীর সঙ্গে যাচ্ছি।’ পুলিশকর্মীরা তাঁদের দু’জনকে মাস্ক পরার কথা বললেও তা পরেননি তাঁরা। উল্টে গাড়ি থেকে বেরিয়ে রীতিমতো আগ্রাসীভাবে পুলিশের সঙ্গে কথা বলেছেন ওই নারী এবং জরিমানা করার জন্য পুলিশকে ‘ভিখারি’ বলেছেন। শুধু কি তাই! ওই নারী অভিযোগ করেন, করোনা বলে কিছু নেই, মানুষকে হয়রানির জন্য পুলিশ এ রকম করছেন। এখানেই তিনি থামেননি। পুলিশ কর্মীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে ওই নারী বলেছেন, ‘আমি আমার স্বামীকে চুম্বন করব। আপনি আটকাতে পারবেন?’

পুলিশ জানিয়েছে, ওই দম্পতির নাম পঙ্কজ দত্ত এবং আভা গুপ্তা। লকডাউনে জরুরিকালীন পরিস্থিতিতে যাওয়ার জন্য কোনও অনুমতিপত্র ছিল না তাঁদের। মাস্কও পরেননি তাঁরা। পঙ্কজ ও আভাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App