×

বিনোদন

দীপিকাকে ফিরিয়ে দিলেন বানশালী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২১, ০৫:১৬ পিএম

দীপিকাকে ফিরিয়ে দিলেন বানশালী
দীপিকাকে ফিরিয়ে দিলেন বানশালী

পরিচালক সঞ্জয়লীলা বানশালীর সঙ্গে দীপিকা পাড়ুকোনের জুটি ছিল রীতিমতো ঈর্ষণীয়। চরিত্র যাই হোক না কেন, বানশালীর পছন্দের তালিকায় শীর্ষে থাকত দীপিকারই নাম। কিন্তু এবার কি সেই সম্পর্কে চিড় ধরল? বর্তমান পরিস্থিতি সে দিকেই ইঙ্গিত করছে। বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, দীপিকার আপমাকিং ছবি ‘দ্রৌপদী’তে পরিচালক হিসেবে বনশালীকেই চান তিনি। কিন্তু বিখ্যাত এই পরিচালক নাকি তাতে রাজি হননি!

‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’। বানশালী পরিচালিত দীপিকার এই তিনটি ছবিই ঝড় তুলেছিল বক্সঅফিসে। কিন্তু হঠাৎ এমন কী হল যে সুপারহিট সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়ল? ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনার সূত্রপাত নাকি বানশালীর ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ প্রজেক্টের ঘোষণার পরই ঘটে। নিজের নতুন প্রজেক্টের কথা জানানোর পর স্বাভাবিকভাবেই দীপিকা ভেবেছিলেন, মুখ্য ভূমিকায় তাকেই বেছে নেবেন বানশালী। কিন্তু বাস্তবে ঘটনা ভিন্ন। এ ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। এরপরও অবশ্য দীপিকা চান তার স্বপ্নের প্রজেক্ট ‘দ্রৌপদী’ ছবিটি পরিচালনা করুন বানশালীই। কারণ তার বিশ্বাস, পর্দায় নিখুঁতভাবে ইতিহাস, সাহিত্য কিংবা পুরানকে সবচেয়ে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন ‘দেবদাস’ খ্যাত এই পরিচালকই। কিন্তু সমস্যা হল দীপিকার প্রস্তাবে নাকি সায় দেননি বানশালী।

শোনা যাচ্ছে, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ এবং ‘বাইজু বাওরা’ ছবি দুটি নিয়ে নাকি খুব ব্যস্ত বলিউডের এই পরিচালক। সেই কারণেই দীপিকার আরজিতে সাড়া দিতে পারছেন না তিনি। তবে শুধু ব্যস্ত বলেই দীপিকাকে সময় দিলেন না বানশালী, এমনটা মানতে নারাজ বি-টাউনের একাংশ। এর পিছনে অবশ্য আরো একটি কারণ রয়েছে। ইতোমধ্যেই নাকি আলিয়া অভিনীত ছবির একটি গানে দীপিকাকে কেমিও করার প্রস্তাব দিয়েছিলেন বানশালী। কিন্তু ‘ক্ষুব্ধ’ অভিনেত্রী নাকি তা খারিজ করে দিয়েছেন। এমনকি বানশালীর ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তেও একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রণবীরপত্নী। ফলে ‘ব্যস্ততা’র আড়ালে যে বানশালী-দীপিকার মধ্যে তিক্ততা ও মনোমালিন্য বাড়ছে, তা অনেকটাই আন্দাজ করা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App