কোম্পানীগঞ্জ আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের ওপর হামলা

আগের সংবাদ

করোনায় একদিনে সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু

পরের সংবাদ

গাইবান্ধায় পানির কুপে পড়ে সহদরের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২১ , ৪:২০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৯, ২০২১ , ৪:২০ অপরাহ্ণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পানির গভীর কুপে পড়ে কৃষি শ্রমিক হাসান মিয়া (৩০) ও পোশাক শ্রমিক হাবিবুর রহমান (২৫) নামে দুই সহদরের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) ভোর ৪টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ভোর ৪টার দিকে ওয়াসরুম থেকে ফেরার সময় বাড়ির মধ্যে থাকা পানির গভীর কুপে পড়ে যায়। তার চিৎকারে বড় ভাই হাসান ও প্রতিবেশী মিন্টু মিয়া হাবিবুরকে উদ্ধারের জন্য এগিয়ে আসে। তারা একে একে পানির কুপে নামলে তারাও কুপের অনেক নিচে পড়ে আটকে যায়। এতে হাসান ও হাবিবুর রহমানের মৃত্যু হয় এবং মিন্টু মিয়া গুরুতর অসুস্থ হয়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর অসুস্থ মিন্টু মিয়াসহ দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার করে। গুরুতর আহত মিন্টু মিয়াকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান বলেন, দুই ভাইয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সকালে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়