×

রাজধানী

যাত্রাবাড়ীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২১, ১১:০৪ এএম

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাবলু হোসেন (৩২) নামে ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

বাবলু হোসেন কে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ৩টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাবুল পেশায় স্টিলের ফার্নিচার মিস্ত্রী। তার বাবা মৃত আবুল হোসেন। শহীদ ফারুক রোডের ৩৬/৩ নম্বর বাড়িতে ভাড়া থাকেন। পাশেই তাদের নির্মানাধীন নিজেদের বাড়ি রয়েছে। তিন ভাই এক বোনের মধ্যে সবার বড় বাবলু।

বাবলুর ছোট বোনজামাই শফিকুল ইসলাম জানান, বাবলু ঠিকা নিয়ে বিভিন্ন ফার্নিচারের দোকানে কাজ করতো। শনিবার রাতে যাত্রাবাড়ী কাজলা থেকে কাজ শেষে তার সহযোগী কামালসহ রিকশা নিয়ে বাসায় ফিরছিল। তখন শহীদ ফারুক রোডের মনা টাওয়ারের সামনে রতনসহ স্থানীয় চার-পাঁচজন চাঁদাবাজ ও সন্ত্রাসী তাদের গতিরোধ করে। এরপর বাবলুকে রিকশা থেকে নামিয়ে তাদের সঙ্গে থাকা সুইচ গিয়ার দিয়ে বাবলুর কপালে একটি আঘাত করে। তখন সে পড়ে গেলে তার পিঠে ছুরিকাঘাত করে ওই সন্ত্রাসীরা। এরপর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কামাল রতনকে ধরে ফেলে। তবে বাকিরা পালিয়ে যায়। এরপরে আহত অবস্থায় বাবলুকে ঢামেকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা দিয়ে তাকে বাসায় নিয়ে আসা হয়। তবে বাসায় আনার পর তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে আবারও ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, রতন সহ বাকি সন্ত্রাসীরা এলাকায় চাঁদাবাজি এবং মাদক ব্যবসা করে। এর আগে যখন এলাকাতে বাবলুর ফার্নিচারের কারখানা ছিল তখন তারা বাবলুর কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করতো। তবে এখনও বাবলুর কাছে চাঁদা চাইলে সে দিতে অপারগতা প্রকাশ করে। এজন্যই গতরাতে তারা বাবলুকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান, এই ঘটনায় রতন (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App