×

সারাদেশ

মামুনুলকে গ্রেপ্তারে সোনারগাঁওয়ে হেফাজত নেতাকর্মীরা নীরব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫২ পিএম

ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে রবিবার (১৮ এপ্রিল) বেলা ১২টার দিকে রাজধানীর মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ।

মাওলানা মামুনুল হককে গ্রেপ্তারের এ খবর সারাদেশে ছড়িয়ে পড়লেও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে তার অনুসারী হেফাজত ইসলামের নেতাকর্মী বা সমর্থক কাউকে কোথাও রাস্তায় নেমে আসতে দেখা যায়নি। সোনারগাঁওয়ে তার অনুসারী হেফাজত ইসলামের নেতাকর্মী বা সমর্থকরা সম্পূর্ণভাবে নীরব ভূমিকা পালক করতে দেখা গেছে।

গত ৩ এপ্রিল এক নারীকে নিয়ে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে দিঘীরপার এলাকায় অবস্থিত রয়েল রিসোর্টে ওঠেন হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। ওই নারীকে তিনি তার দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন। খবর পেয়ে স্থানীয় লোকজন ওই নারীসহ মামুনুল হককে রিসোর্টে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্বার করে। এসময় স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা তাকে আটক করে ফেসবুকে লাইভ করেন। হেফাজতের নেতাকর্মীরা জড়ো হয়ে রিসোর্টে ভাংচুর করে মামুনুল হককে ছাড়িয়ে নেয়। পরে হেফাজতের নেতাকর্মীরা মোগরাপাড়া চৌরস্তা এলাকায় অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীর বাড়ি ঘরে হামলা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যানবাহনে ব্যাপক ভাংচুর চালায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App