×

জাতীয়

নিজের বক্তব্য নিয়ে গণমাধ্যমকে দুষলেন আব্বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২১, ০৪:২৮ পিএম

নিজের বক্তব্য নিয়ে গণমাধ্যমকে দুষলেন আব্বাস

রবিবার বিকেলে শাজাহানপুরে নিজের বাসায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ছবি: ভোরের কাগজ

দলের সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীকে সরকার গুম করেনি বলে যে বক্তব্য দিয়েছেন সেটা তিনি সরকারকে কটাক্ষ করে বলেছেন বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। রবিবার (১৮ এপ্রিল) বিকেলে শাজাহানপুরে নিজের বাসায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন ।

মির্জা আব্বাস বলেন, ইলিয়াস আলীকে সরকার গুম করেনি বলে যে বক্তব্য আসছে সেটা আমি সরকারকে কটাক্ষ করে বলেছি। সরকার করেনি তাহলে কে করেছে খোঁজে বের করে দেওয়া হোক। আমি তাই বলেছি। গণমাধ্যমে তার বক্তব্য বিকৃত করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

আব্বাস বলেন আমি যা বলেছি ঠিকই বলেছি। আমার বক্তব্য খণ্ডিতভাবে বিকৃত করে প্রচার করা হয়েছে। একটি গণমাধ্যম লিখেছে যে ৬ ঘন্টা পর আব্বাসের শুরু বদল। মির্জা আব্বাস ইউটার্ন করেনা। যা বলেছি ঠিক বলেছি। সংবাদ সম্মেলনে তাকে বিব্রতকর প্রশ্ন করতে না করার অনুরোধ করেন তিনি।

এসময় মির্জা আব্বাসের বাসায় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সমাজসেবা সম্পাদক কামরুজ্জামান রতন, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App