হেফাজতের সহিংসতার মামলায় পৌর কাউন্সিলর গ্রেপ্তার

আগের সংবাদ

দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু, রোগী ভর্তি সোমবার

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব: গ্রেপ্তার আরও ৩০

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৮, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের সময় শহর জুড়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় আরো ৩০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশের দাবি, গ্রেপ্তাররা সবাই হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক। এ নিয়ে তাণ্ডবের ঘটনায় মোট ২৯৮ জন গ্রেপ্তার হয়েছে।

রবিবার সকালে জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, হেফাজতের তাণ্ডবের ঘটনায় জড়িত আরো ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা সবাই হেফাজতে ইসলামের কর্মী সমর্থক। এ নিয়ে এ ঘটনায় মোট ২৯৮ জনকে গ্রেপ্তার করা হয়।

এদিকে তাণ্ডবের ঘটনায় জেলার বিভিন্ন থানায় মোট ৫৬টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় ৪টি, সরাইল থানায় ২টি এবং আখাউড়া রেলওয়ে থানায় ১টি। ৫৬টি মামলায় এজাহারনামীয় ৪১৪ জনসহ অজ্ঞাত প্রায় ৩৫ হাজার জনকে আসামি করা হয়েছে। পুলিশ শনিবার রাত পর্যন্ত মামলার ২৯৮ জন আসামিকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ বলেন, পুলিশ আসামিদের ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র দেখে তাদের গ্রেপ্তার করেছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়