নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

কলকাতাকে জেতাতে পারেননি রাসেল-সাকিবরা

পরের সংবাদ

বসুরহাটে সংঘর্ষ: ফের আওয়ামী লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি মামলা

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২১ , ৮:৪৬ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৮, ২০২১ , ৮:৪৬ অপরাহ্ণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা চত্বরে আওয়ামী লীগের দু পক্ষের সংঘর্ষের ঘটনার জেরে আরও দুটি পাল্টাপাল্টি মামলা হয়েছে। এর আগে গ্রুপের সংঘাতের জেরে থানায় ও আদালতে পাল্টাপাল্টি একাধিক মামলা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) রাতে কোম্পানীগঞ্জ থানায় মামলা দুটি দায়ের করেন উপজেলা আওয়ামী লীগের (একাংশ) অনুসারী জেলা পরিষদ সদস্য ও ড্রিম লাইন পরিবহনের পরিচালক আক্রাম উদ্দিন সবুজ। অপর মামলাটি দায়ের করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী সাবেক কাউন্সিলর শিমুল চৌধুরীর মা ছালেহা নূর আফরোজ।

পাল্টাপাল্টি এ মামলায় আওয়ামী লীগের স্থানীয় ২৩৪ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। মামলায় আসামিদের বিরুদ্ধে পিটিয়ে শ্লীলতাহানি, ভাংচুর, রক্তাক্ত করা, হুমকি, ভয়ভীতি প্রদর্শনসহ বেশ কিছু অভিযোগ আনা হয়েছে।

রোববার (১৮ এপ্রিল) বিকেল ৫টায় কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি পাল্টাপাল্টি মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার আলোকে পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

থানায় দায়েরকৃত মামলার এজহার সূত্রে জানা গেছে , বিস্ফোরক আইনসহ আরও কয়েকটি ধারায় কাদের মির্জার অনুসারী শিমুল চৌধুরীর মা নোয়াখালী জেলা পরিষদ সদস্য আক্রাম উদ্দিন সবুজকে প্রধান আসামি করে ৬৭ জনের নাম উল্লেখ করে ৫০-৬০ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়