×

জাতীয়

মামুনুলের ঘনিষ্ঠ হেফাজতের যুগ্ম মহাসচিব জালাল উদ্দিন গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ০২:৩৮ পিএম

মামুনুলের ঘনিষ্ঠ হেফাজতের যুগ্ম মহাসচিব জালাল উদ্দিন গ্রেপ্তার

মাওলানা জালাল উদ্দিন

হেফাজত ইসলামের বিতর্কিত নেতা মামুনুল হকের ঘনিষ্ঠ ও সংগঠনের কেন্দ্রীয় সহকারী মহাসচিব এবং বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে তাকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখার একটি দল। তার বিরুদ্ধে শাপলা চত্বর কাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

এ বিষয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বলেন, মাওলানা জালাল উদ্দিনকে ডিবির একটি টিম গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে ২০১৩ সালের একাধিক মামলা রয়েছে। এছাড়া সম্প্রতি সহিংসতার সঙ্গেও তার সম্পৃক্ততা রয়েছে।

ডিবির একজন কর্মকর্তা জানান, গোয়েন্দা মতিঝিল জোনাল টিম মাওলানা জালালকে শুক্রবার (১৬ এপ্রিল) রাতে মোহাম্মদপুরের শেরশাহ সুরী রোডের বাসা থেকে গ্রেফতার করা হয়। তাকে আজ শনিবার আদালতে পাঠিয়ে রিমান্ডে আনার প্রক্রিয়া চলছে।

এর আগে গত কয়েক দিনে হেফাজতের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহ ও কেন্দ্রীয় সহকারী মহাসচিব মুফতি সাখাওয়াত হোসাইন রাজীসহ কয়েকজন কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App