×

সারাদেশ

লকডাউনে ট্রাক ও পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ২২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ০৪:৩৮ পিএম

লকডাউনে ট্রাক ও পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ২২

আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে হাসপাতালে।

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন। শনিবার (১৭ এপ্রিল) ভোরে শুভাশুনি কলেজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ , সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

নিহতরা হলেন, জেলার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্কর কারি করের ছেলে মুন্না কারিকর (৩৫) ও আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শফিকুল ইসলাম (৫০)।

আহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের শেখ আহাদ আলীর ছেলে মহাতাবউদ্দিন (৫০), একই গ্রামের মফেল মোল্যা (৬০), একই গ্রামের নওশের আলীর ছেলে বাবর আলী (৫২), একই উপজেলার তারালী গ্রামের বিষ্ণুপদ মণ্ডলের ছেলে কুষ্ণপদ মণ্ডল(২৭), খুলনা জেলার পাইকগাছা উপজেলার শ্রীকণ্ডপুর গ্রামের মো. আব্দুস সালাম সানা (৫০), তার মেয়ে ফাতেমা (১৭), সাতক্ষীরা সদরের বাউখোলা গ্রামের আব্দুল গফফারের ছেলে আসাদুল ইসলাম, কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আনছার আলীর ছেলে শাহজামাল(২৫), একই গ্রামের আব্দুর রউফের ছেলে মামুন হোসেন (১৭), আব্দুল গফুরের ছেলে ইউনুছ আলী (৩৫), সুমন হোসেন (২১), আব্বাস আলী বিশ্বাস (৬০) ও মো. আশরাফুল ইসলাম (১৮) সহ নাম পরিচয় অজ্ঞাত ।

প্রত্যক্ষদর্শী কালীগঞ্জ উপজেলার বিশ্বনাথ মণ্ডল জানান, গত ৩ এপ্রিল স্থানীয় এক শ্রমিক সরদারের মাধ্যমে জামাতা কৃষ্ণপদ মণ্ডলসহ এলাকার ২৮ জন শ্রমিক মাদারীপুরে এক ঠিকাদারের রাস্তার কাজ করতে যায়। করোনা পরিস্থিতির কারণে কাজ বন্ধ থাকায় তারা ২৪ জন এক সঙ্গে একটি পিকআপে বাড়ি ফিরছিল।

শনিবার ভোর সাড়ে তিনটার দিকে তাদের বহনকারী পিকআপটি তালা উপজেলার শুভাশুনি কলেজ ছাড়িয়ে আসার পরপরই সাতক্ষীরার দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি উল্টে গিয়ে বিলের মধ্যে পড়ে ঘটনাস্থলে ২ জন মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় ২২ জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ, সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

তালা থানা পরিদর্শক (ওসি) মেহেদী রাসেল জানান, নিহত দুই জনের লাশ চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে । ঘটনার পর খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ ও সদর হাসপাতালে পাঠিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App