×

জাতীয়

কাদের মির্জার বাড়িতে ককটেল হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ১২:২০ এএম

কাদের মির্জার বাড়িতে ককটেল হামলা

কাদের মির্জার বাড়ির সামনে থেকে শুক্রবার রাতে উদ্ধার করা হয় অবিস্ফোরিত ককটেল। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৬ এপ্রিল) রাত ১০টা ২০ মিনিটের দিকে বসুরহাট পৌরসভার রাজাপুর গ্রামে কাদের মির্জার বাড়িতে এই ককটেল হামলা করা হয়।

স্থানীয় সুত্রে জানা গেছে, শুক্রবার রাত ১০টা ২০ মিনিটের দিকে মোটরসাইকেল যোগে ১০ থেকে ১২জনের একদল দুর্বৃত্ত সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির প্রধান ফটকে তিন-চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন বের হয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ককটেল হামলায় কোন ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তবে এ সময় কাদের মির্জা বসুরহাট পৌরভবনেই অবস্থান করছিলেন।

কাদের মির্জা জানান, বাদলের অনুসারী বাসস্ট্যান্ডের সবুজের নেতৃত্বে আট-দশটা মোটরসাইকেল মহড়া নিয়ে আমার ভাই সাহাদাত হোসেনকে হত্যার উদ্দেশ্যে পরপর পাঁচটা ককটেল হামলা করা হয়। এতে দুটি ককটেল বিস্ফোরণ ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে কাদের মির্জা সাহেবের বাড়ির সামনের বসুরহাট-দুধমুখা সড়ক থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। মেয়র আবদুল কাদের মির্জার ছোট ভাই সাহাদাত হোসেন দুইজনের নাম বলেছে, তাদেরকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App