×

খেলা

সহজ লক্ষ্য সহজ করেই জিতল চেন্নাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ০১:২১ এএম

সহজ লক্ষ্য সহজ করেই জিতল চেন্নাই

স্যাম কুরানকে পরামর্শ দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি

পাঞ্জাব কিংসের দেয়া সহজ লক্ষ্য সহজ করেই জিতল চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাবের ১০৭ রানের টাররেগট ৬ উইকেট ও ২৬ বল হাতে রেখে পেরোয় চেন্নাই। ফলে ৬ উইকেটের সহজ এক জয় পায় তারা। এবারের টুর্নামেন্টে চেন্নাইয়ের এটি প্রথম জয়। আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৭ উইকেটে হেরেছিল তারা।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ১০৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় চেন্নাই। দলের জয়ে সবচেয়ে বড় ইনিংসটি খেলেন মঈন আলি। ৩১ বলে ৭ চার ও এক ছয়ে ৪৬ রান করেন তিনি। শেষ দিকে ফাফ ডু প্লেসি ও স্যান কারেনের ব্যাটে জয়ের নাগাল পায় চেন্নাই। প্লেসি ৩৩ বলে অপরাজিত ৩৬ ও কারেন ৫ রান করেন। পাঞ্জাবের হয়ে দুটি উইকেট নেন মোহাম্মদ শামি। মুরুগান অশ্বিন ও আর্শদিপ সিং পান একটি করে উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমেও হেরে যান পাঞ্জাব কিংসের অধিকাংশ ব্যাটসম্যান। দলের অধিনায়ক লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়ালরা নামের প্রতি সুবিচারই করতে পারেননি। রাহুল ৫ ও আগারওয়াল শূন্য রানে আউট হন। ইউনিভার্স বস ক্রিস গেইলও ছিলেন নামের ছায়া হয়ে। ১০ বলে ১০ রান তুলেন তিনি। ১৫ বলে ১০ রান করা দিপক হোদাকে তুলে নেন দিপক চাহার। পাঞ্জাবের হয়ে একাই যা লড়েছেন শাহরুখ খান। ৩৬ বলে ৪ চার ও ২ ছয়ে ৪৭ রান করেন তিনি। ঝাই রিচার্ডসন ২২ বলে করেন ১৫ রান। মুরুগান অশ্বিন ৬ ও মোহাম্মদ শামির ব্যাট থেকে আসে ৯ রান। চেন্নাই সুপার কিংসের হয়ে ১৩ রান খরচায় ৪ উইকেট নেন দিপক। মঈন আলি, স্যাম কুরান ও ডোয়াইন ব্রাভো পান একটি করে উইকেট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App