দুর্বল প্রতিরোধ ক্ষমতার রোগীদের সুরক্ষা দেবে না করোনা টিকা

আগের সংবাদ

সপ্তাহের ব্যবধানে বেড়েছে মৃত্যু ও সুস্থতা; কমেছে পরীক্ষা ও শনাক্ত

পরের সংবাদ

দাবির মুখে সৌদির ফ্লাইট শুরু রবিবার

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১ , ৮:২০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৭, ২০২১ , ৮:৪৫ অপরাহ্ণ

সৌদিগামী প্রবাসী শ্রমিকদের দাবির মুখে ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে সৌদি এয়ারলাইন্স। রবিবার থেকে চলবে সংস্থাটির সিডিউল ফ্লাইট। টিকিট প্রাপ্তির বিষয়েও আশ্বাস দিয়েছে তারা।

শনিবার বিকেল ৩টায় রাজধানীতে সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের সামনে অবস্থানরত সৌদি গমনেচ্ছুদের অবশেষে আশ্বস্ত করেন সংস্থাটির ঢাকার ব্যবস্থাপক (সেলস অ্যান্ড বুকিং) জাহিদুল ইসলাম। তিনি বলেন, এ ক্ষেত্রে যাদের ১৪ থেকে ২১ এপ্রিলের মধ্যে টিকিট করা আছে, তাদের নতুন করে টিকিট রি-ইস্যু করা লাগবে।

সৌদি গমনেচ্ছুদের সরাসরি করোনাপরীক্ষা এবং বিমানবন্দরে না যেতে বলা হয়েছে। এর আগে যাত্রীদের ১৪ থেকে ২১ তারিখের টিকিটগুলো রি-ইস্যু করতে হবে।পরে করোনা পরীক্ষা করে গমন করতে হবে।

সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের ব্যবস্থাপক (সেলস অ্যান্ড বুকিং) জাহিদুল ইসলাম বলেন, যারা টিকিট পাবেন না তাদের টাকা ফেরত দেওয়া হবে। এই অল্প সময়ে সবার ব্যবস্থা করা সম্ভব নয়। শুধু রবিবারের যে ফ্লাইটগুলো আছে, আমরা সেগুলো পূরনের করার চেষ্টা করছি। এক্ষেত্রে পর্যায়ক্রমে ১৪, ১৫, ১৬, ১৭ এবং ১৮ এপ্রিলের যাত্রীদের প্রাধান্য দেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়