করোনামুক্ত ক্যাটরিনা কাইফ

আগের সংবাদ

পাকিস্তানের ভিসা সমস্যার সমাধান ৯ ভেন্যুতে বিশ্বকাপ

পরের সংবাদ

কষ্টিপাথরের মূর্তিসহ দুই পাচারকারী আটক করল র‌্যাব

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১ , ১০:০০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৭, ২০২১ , ১১:২৬ অপরাহ্ণ

হবিগঞ্জ জেলার বাহুবলে র‌্যাবের অভিযানে প্রাচীন কষ্টিপাথরের মূর্তিসহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব সিপিসি ১। শনিবার (১৭ এপ্রিল) বিকেলে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়ছে।

আসামিরা হলেন, উপজেলার উত্তরসুর এলাকার আব্দুল লতিফের ছেলে সানু মিয়া ওরফে সানু মোল্লা (৫৫), হরিতলা এলাকার আব্দুল সামাদের ছেলে মোঃ হারুন মিয়া (৪৩)।

এর আগে শুক্রবার সন্ধা সাড়ে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব ৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল র‌্যাব-৯ এর অধিনায়ক আবু মূসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি এবং এএসপি কামরুজ্জামান এর নেতৃত্বে বাহুবল উপজেলার ৪নং বাহুবল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তরসুর গ্রামের সানু মিয়া ওরফে সানু মোল্লার পাকা ঘরের ভিতরে অভিযান পরিচালনা করে প্রাচীন কষ্টিপাথরের মূর্তিসহ তাদের আটক করেন। পরে তাদেরকে বাহুবল থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, র‍্যাব গতকাল শুক্রবার রাতে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। মামলা দায়ের পর শনিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়