গর্ভাবস্থাতে আবারও গর্ভধারণ

আগের সংবাদ

তেলে শুল্ক কমানোর প্রভাব আগামী মাসে: বাণিজ্য সচিব

পরের সংবাদ

আদিত্যের সঙ্গে নাচতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন নেহা

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১ , ৩:১৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৭, ২০২১ , ৩:১৩ অপরাহ্ণ

সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে নাচের প্রতিযোগিতায় নেমেছেন বিচারক নেহা কাক্কার। আর সেই নাচতে গিয়েই বিপত্তি! মঞ্চেই পড়ে গেলেন নেহা। এ ঘটনা দেখে হেসে কুপোকাত অপর দুই বিচারক অনু মালিক ও সোনু নিগম। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় স্যাটেলাইট চ্যানেল সোনি টিভির শেয়ার করা এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, নেহা হঠাৎই আদিত্যকে বলছেন, চলো আজ তোমার আর আমার নাচ হয়ে যাক। তারপর নিজের গাওয়া বিখ্যাত ‘দিলবার’ গানটির সঙ্গে নাচছেন গায়িকা। আর নেহার স্টেপগুলোই নকল করার চেষ্টা করছেন আদিত্য। সেই সময়েই আদিত্যকে ধরে একটি স্টেপ করতে যান নেহা। হাত ফসকে যায় আদিত্যের। ভারসাম্য রাখতে না পাড়ায় মঞ্চেই পড়ে যান গায়িকা।

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল ১১’এর মঞ্চ থেকেই একসময় প্রচার করা হয়েছিল বিয়ে করবেন আদিত্য আর নেহা। এমনকি, দুই পরিবারকে বিয়ের ‘শগুন’ নিয়েও হাজির থাকতে দেখা গিয়েছিল। পরে জানা যায়, শো-এর টিআরপি ধরে রাখতে এই পাবলিসিটি স্টান্টের সাহায্য নিয়েছিলেন নির্মাতারা।

তবে ২০২০ সালের শেষের দিকে পরপরই বিয়ে করেন তারা। তবে নিজেদের মধ্যে নয়। নেহা জুটি বাঁধেন রোহনপ্রীতের সঙ্গে, আর আদিত্য বিয়ে করেন তার ছোটবেলার প্রেমিকা শ্বেতা আগরওয়ালকে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়