×

জাতীয়

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানবতার ভ্যান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২১, ১১:২৮ পিএম

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানবতার ভ্যান

অসহায় মানুষদের সাহায্য করতে স্বেচ্ছাসেবক লীগের মানবতার ভান কর্মসূচি শুকবার উদ্বোধন করা হয়। ছবি: ভোরের কাগজ

ঘরবন্দী অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্দেশে মানবতার ভ্যান চালু করেছে স্বেচ্ছাসেবক লীগ। শুক্রবার (১৬ এপ্রিল) সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু এর উদ্বোধন করেন। এর পর ঢাকার দোহারে নয়াবাড়ি ইউনিয়ন থেকে দুইটি ভ্যান ঘরবন্দী অসহায় কর্মহীন ৪০০ পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতি পরিবারকে ১ কেজি ছোলা বুট, মরিচ, ১ কেজি খেজুর, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ কেজি চিনি ও ১ প্যাকেট নুডলস দেওয়া হয়। মানবতার ভ্যান যোগে খাদ্য সামগ্রী বিতরনের এ কর্ম সূচি অব্যাহত থাকবে বলে জানান নেতারা।

নির্মল রঞ্জন গুহ বলেন, বৈশ্বিক করোনা মহামারীতে বিপর্যস্থ বিশ্ব অর্থনীতি যখন হুমকির মুখে, ঠিক তখনই, বাংলাদেশকে স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সারা বাংলাদেশে দূর্যোগ দূর্বিপাকে মানবিক সেবা নিয়ে সবসময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

একেএম আফজালুর রহমান বাবু বলেন, উগ্র ধর্ম ব্যবসায়ী সাম্প্রদায়িক অপশক্তি চক্র এ দেশকে আফগানিস্তান, পাকিস্তানের মতো বানাতে চায়! সবাই ঐক্যবদ্ধ থাকুন! সাম্প্রদায়িক অপশক্তিকে সফল হতে দেওয়া হবে না!

এসময় আরো উপস্থিত ছিলেন উপ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App