×

সারাদেশ

রাজশাহীতে ডোবায় ড্রাম থেকে তরুণীর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২১, ০৯:১৬ পিএম

রাজশাহী নগরীর সিটি হাট এলাকায় বিলের ডোবায় পরিত্যক্ত ড্রাম থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে স্থানীয় এক কৃষকের দেয়া তথ্যমতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করে। পরে মরদেহটির ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরএমপির শাহমুখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, স্থানীয় একজন কৃষক জমিতে পানি সেচ দিতে গিয়ে দেখতে পান, ডোবায় একটি ড্রাম ভাসছে। সেই ড্রামটি ভেঙে ফেলার চেষ্টা করেন তিনি। এ সময় ড্রামের ভেতরে মানুষের পা দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করে।

ওসি জানান, ওই তরুণীর পরিচয় এখনো মেলেনি। তার বয়স ২৫ থেকে ২৬ বছর হতে পারে। তাকে অন্য কোথাও হত্যা করে পরে লাশ ড্রামে ভরে এ ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা পুলিশের। সাইফুল ইসলাম আরো জানান, ডোবা থেকে ড্রামটি তোলার সময় দেখা যায়, মাথা নিচের দিকে ঢোকানোর পর দুই পা দুমড়েমুচড়ে লাশটি ভেতর রাখা হয়েছিল। টিনের এই ড্রামের ভেতর লাশের সঙ্গে দুটি বালিশ এবং একটি কাঁথাও রাখা হয়েছিল। গলায় প্যাঁচানো ছিল ওড়না। তরুণীর জিহ্বা বের হয়ে ছিল। এছাড়া লাশে পচন ধরেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি পরিস্কার হওয়া যাবে বলেও জানিয়েছেন ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App