অনিচ্ছাকৃতভাবে পার্লামেন্ট অধিবেশনে সম্পূর্ণ নগ্ন এমপি

আগের সংবাদ

বাংলাদেশিদের ভিসা দেবে না দক্ষিণ কোরিয়া

পরের সংবাদ

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে নিহত ৮

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১ , ৩:১০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৬, ২০২১ , ৩:১৪ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিসে এলোপাতাড়ি গুলিতে আটজন নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের এ শহরটির আন্তর্জাতিক বিমাবন্দরের কাছে বহুজাতিক পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ফেডেক্স সেন্টারে এই হামলা হয় বলে এক প্রতিবেদনে জানিয়েছে সিএনএন।

ইন্ডিয়ানাপলিস মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গিনেই কুক বন্দুক হামলায় আটজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার সকালে এক ব্রিফিংয়ে তিনি জানান, হামলায় কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

পুলিশের এই মুখপাত্র বলেন, হামলাকারী গুলি চালিয়ে আটজনকে হত্যার পর নিজের বন্দুক দিয়েই আত্মহত্যা করেছে বলে পুলিশ মনে করছে। এই মুহূর্তে আমাদের জন্য কোনও হুমকি নেই। গিনেই কুক বলেন, কী কারণে হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তদন্ত চলছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিবিসি বলছে, হামলাকারী কয়েকটি গুলি ছুড়েছে। সে একাই ছিল। এক ব্যক্তি তাকে স্বয়ংক্রিয় অস্ত্র ব্যবহার করতে দেখেছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়