লকডাউনে মোটরসাইকেল থামানোর কারণে ট্রাফিক পুলিশকে মারধর

আগের সংবাদ

শরীয়তপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পরের সংবাদ

চারদিনে প্রায় ৪ লাখ মুভমেন্ট পাস ইস্যু

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১ , ১:২০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৬, ২০২১ , ১:২৩ অপরাহ্ণ

বিগত ৪ দিনে প্রায় ৪ লাখ মুভমেন্ট পাস ইস্যু করেছে পুলিশ সদর দপ্তর। মঙ্গলবার থেকে শুরু হওয়া মুভমেন্ট পাস কার্যক্রমের শুক্রবার সকাল ১০টা পর্যন্ত ৩ লাখ ৯৩ হাজার ৩৩৬ জনকে এ পাস দেওয়া হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) সকালে পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের এআইজি সোহেল রানা এ বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, শুরু থেকে এখন পর্যন্ত ১৬ কোটি ৬৬ লাখ ৪৩ হাজার ৮৮৮ হিট পড়েছে মুভমেন্ট পাস এর ওয়েবসাইটে। প্রতি মিনিটে হিট পড়েছে ৭ হাজার ৭৪৩টি। এখন পর্যন্ত ওয়েবসাইটে ৫ লাখ ৫৬ হাজার ৮৮৬ জন ওয়েবসাইটে নিবন্ধিত হয়েছেন।

তিনি আরো জানান, চলমান সর্বাত্মক লকডাউনে জরুরি প্রয়োজনে বাইরে বের হতে এই মুভমেন্ট পাসের প্রয়োজন হচ্ছে। মুভমেন্ট পাস থাকলে মাঠে দায়িত্বরত পুলিশ সদস্যদের তাদের জরুরি প্রয়োজনীয়তা বিষয়টি যুক্তিযুক্তভাবে উপস্থাপন করতে পারলে কোন ধরনের বাধা ছাড়াই তাদের যেতে দেওয়া হচ্ছে। যারাই আবেদন করছেন তাদের প্রয়োজনীয়তার বিষয়টি বিবেচনা করেই তাদেরকে মুভমেন্ট পাস দেওয়া হচ্ছে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়