২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জা

আগের সংবাদ

করোনায় মারা গেলেন শিল্পপতি মাহমুদ আলী রাতুল

পরের সংবাদ

কোম্পানীগঞ্জে ফের অতিরিক্ত পুলিশ মোতায়েন, আটক ৩

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১ , ৯:২৭ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ১৬, ২০২১ , ৯:২৭ পূর্বাহ্ণ

সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা চত্তরে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নোয়াখালী ও চট্রগ্রাম থেকে এই অতিরিক্ত পুলিশ আনা হয়েছে। তবে তিনি তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশের কোন সংখ্যা জানাতে পারেননি।

কোম্পানীগঞ্জ থানা সূত্রে জানা গেছে , উপজেলা আওয়ামী লীগ (একাংশ) ও কাদের মির্জা গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার রাত ৮টার দিকে বসুরহাট পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, বসুরহাট পৌরসভা ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শিমুল চৌধুরী (৪২), রিয়াদ (১৭), সাগর (১৭)।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তারপরও যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা মোকাবিলা করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেল ৪টায় কোম্পানীগঞ্জ থানার গেইটের সামনে সেতুমন্ত্রীর ভাই আবদুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগ (একাংশ) মিজানুর রহমান বাদলের অনুসারী গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে ১০ জন আহত হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়