ইংল্যান্ডের মিউজিক স্কুলে পড়ানো হবে মালাইকার গান

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে নিহত ৮

পরের সংবাদ

অনিচ্ছাকৃতভাবে পার্লামেন্ট অধিবেশনে সম্পূর্ণ নগ্ন এমপি

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১ , ৩:০২ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৬, ২০২১ , ৩:০২ অপরাহ্ণ

হাউজ অব কমন্সের চলছে জুম কনফারেন্স। ঠিক তখনই কানাডার একজন এমপি হাজির হলেন ক্যামেরার সামনে। তাকে দেখে লজ্জায় লাল হয়ে গেল সবার মুখ। তিনি এ সময় ছিলেন একেবারে নগ্ন। তার শরীরে কোনো পোশাক ছিল না। তিনি লিবারেল এমপি উইলিয়াম অ্যামোস। পরে এমন অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়েছেন তিনি। খবর অনলাইন এনডিটিভির।

এতে বলা হয়েছে, যখন পার্লামেন্টের অধিবেশন চলছে। তখন আকস্মিকভাবে তার ল্যাপটপের ক্যামেরা চালু হয়ে যায়। ফলে ভার্চ্যুয়াল এই অধিবেশনে তাকে দেখা যায় একেবারে নগ্ন। এ জন্য ৪৬ বছর বয়সী ওই এমপি বুধবার এক টুইটে ক্ষমা চেয়ে বলেন, আমি আসলেই এক ভুল করে ফেলেছি। অবশ্যই এ জন্য আমি বিব্রত। জগিং শেষ করে ফিরে যখন পোশাক পরিবর্তন করছিলাম, তখন দুর্ঘটনাবশত ল্যাপটপের ক্যামেরা ওপেন হয়ে গিয়েছিল।

উইলিয়াম অ্যামোস কুইবেক থেকে নির্বাচিত এমপি। তিনি এদিন ওই ভার্চ্যুয়াল অধিবেশনে কোনো বক্তব্য রাখেননি। ওই সময় পার্লামেন্টে প্রশ্নোত্তর পর্ব চলছিল। তিনি যদি ইচ্ছাকৃতভাবে নগ্ন থাকেন তাহলে হাউজ অব কমন্সের নির্দেশনা ভঙ্গ করে থাকতে পারেন। সেখানে ‘রুলস অব অর্ডার অ্যান্ড ডেকোরাম’ অনুযায়ী, পার্লামেন্ট অধিবেশনের সময় কোনো সুনির্দিষ্ট ড্রেসকোড নেই। তবে বক্তব্য রাখার সময় সেখানে ন্যূনতম একটি মানের পোশাক পরার বিধান আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়