×

সারাদেশ

বেপরোয়া বাইক চালানো: বিএনপি নেতার ছেলেকে ১ লাখ টাকা জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২১, ১০:৪৩ পিএম

বেপরোয়া বাইক চালানো: বিএনপি নেতার ছেলেকে ১ লাখ টাকা জরিমানা

প্রতীকী ছবি

বেপরোয়া বাইক চালানো: বিএনপি নেতার ছেলেকে ১ লাখ টাকা জরিমানা

মোটরসাইকেলের ধাক্কায় আহত পুলিশ সদস্য (বায়ে) আটক বিএনপি নেতার ছেলে ফারুক মিয়া (ডানে)।

লকডাউনের দ্বিতীয় দিনে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় ফারুক মিয়া (৩৮) নামে এক যুবককে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ফারুক মিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক ও পৌরশহরের নারায়ণপুর গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীন আব্দু মিয়ার ছেলে।

এদিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানিক দলে দায়িত্ব পালন করতে গিয়ে শফিকুল ইসলাম (ক নং-৮৪৩) এক পুলিশ সদস্য আহত হন।

উপজেলা প্রশাসন জানায়, সরকারি নির্দেশনা কার্যকর করতে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল থেকেই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূরে-এ- আলম পৌরশহরের সড়কবাজারসহ রেলস্টেশন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দুপুরের দিকে বিএনপি নেতার পুত্র ফারুক মিয়া এক সঙ্গীসহ মটর সাইকেলযোগে সড়কবাজারে প্রবেশ করে।

এসময় অভিযানিক দলটি তাকে মোটরসাইকেল থামতে ইশারা দিলেও সে আদেশ অমান্য করে। পরে অভিযানে থাকা পুলিশ সদস্য শফিকুল ইসলাম এগিয়ে গেলে মটরসাইকেলের ধাক্কায় হাত, পা ও মাথায় আঘাত লাগে। পরে অন্যান্য পুলিশ সদস্যরা মোটরসাইকেলটির গতিরোধ করে ও ফারুককে আটক করে থানায় নিয়ে যায়। আহত পুলিশ সদস্য শফিকুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূরে - এ - আলম অর্থদণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারি নির্দেশনা অমান্য, মাথায় হেমলেট না থাকা ও মটরসাইকেলের সঠিক কাগজপত্র দেখাতে না পারায় তাকে এক লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিনের জেল দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App