×

খেলা

পিএসজির সঙ্গী হলো ম্যানসিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২১, ১২:২৩ পিএম

পিএসজির সঙ্গী হলো ম্যানসিটি

ম্যাচ শেষ হলে উল্লাসে মেতে ওঠেন ম্যানসিটির খেলোয়াড়রা।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে আজ বৃহম্পতিবার বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়ে দুই লেগ মিলিয়ে ৪-২ গোলের ব্যবধানে এগিয়ে থেকে সেমিফাইনালের টিকেট পেয়েছে ম্যানচেস্টার সিটি।

এর মাধ্যমে দীর্ঘ ৬ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে খেলার সুযোগ পেয়েছে সিটিজেনরা। সেমিফাইনালে তারা খেলবে ফরাসি জায়ান্ট ও গতবারের রানার্সআপ পিএসজির বিপক্ষে।

যদিও ম্যাচটির ১৫ মিনিটের সময় প্রথমে গোল হজম করেছিল ম্যানসিটি। কিন্তু পরবর্তীতে দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে হ্যান্ডবল থেকে পাওয়া পেনাল্টি ও ৭৫ মিনিটের সময় সাধারন গোল পেয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি।

১৫ মিনিটের সময় ১৭ বছর ২৮৯ দিন বয়সী বেলিংহাম বরুশিয়ার হয়ে গোলটি করেন। এর মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে সবচেয়ে কম বয়সে গোল করার রেকর্ড গড়েন তিনি। অপরদিকে পেনাল্টি থেকে ম্যানিসিটির হয়ে গোল করেন মাহরেজ। আর ৭৫ মিনিটে জয়সূচক গোলটি করেন ফোডেন।

এদিকে পেপ গার্দিওলা ম্যানেজার হিসেবে অষ্টমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগে দলকে নিয়ে গেছেন। তবে ম্যানিসিটির হয়ে এবারই প্রথমবার সেমিতে ওঠার স্বাদ পেয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App