অবরোধ ও লকডাউনে বিকল্প কর্মসংস্থান না থাকায় ঘরবন্দি জেলেরা

আগের সংবাদ

যবিপ্রবিতে দুর্নীতির সম্রাট উপাচার্য, অভিযোগ শিক্ষক সমিতির

পরের সংবাদ

বাউফলে সংঘর্ষে ২৭ জন আহত

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১ , ৭:২৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৫, ২০২১ , ৭:২৮ অপরাহ্ণ

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেদ্র করে একই গ্রামের দুই পক্ষের পাল্লাপাল্টি সংঘর্ষে ২৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১৭ জনকে বাউফল হাসপাতাল এবং ৩ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে চন্দ্রদ্বীপ ইউনিয়নের চর মিয়াজান গ্রামের ইবতেদায়ী মাদ্রাসার দক্ষিণ পার্শ্বে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, চন্দ্রদ্বীপ ইউনিয়নের সালাম হাওলাদারের ছেলে নাজমুল হাওলাদার করোনা উপলক্ষে সরকারের দেওয়া ৩০ কেজি চাল আনার জন্য যাচ্ছিল। পথিমধ্যে ফোরকান দর্জির ছেলে হাসান দর্জি নাজমুলের গায়ে বাই সাইকল উঠিয় দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে দুই পক্ষের লোকজন লাঠিসোটা ও লোহার পাইপ নিয়ে এসে সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের কালু হাওলাদার, আকলিমা, লাইজু বেগম, কামাল হাওলাদার, সালাম হাওলাদার, কালাম হাওলাদার, তাছলিমা, জিয়াউর রহমান, সাইুফুল হাওলাদার, ইউসুফ মৃধা, সোহেল, ইদ্রিস ও নাসির সহ ১৭ জন আহত হয়। ওই সময় সালাম হাওলাদারের বাড়িতে হামলা চালিয়ে তিনটি ঘরে নারকীয় তান্ডব করে ভাংঙচুর ও লুটপাট চালায়। আহতদের মধ্যে কালু হাওলাদার, আকলিমা ও জিয়াউর রহমানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, চন্দ্রদ্বীপের ঘটনায় এখনো পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে। অপরদিকে কনকদিয়া এলাকার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়