চিকিৎসকদের উপরও গুলি করছে মিয়ানমার সেনারা

আগের সংবাদ

করোনা টিকার দুই ডোজই নিয়েছেন ৬৬১৭০৩৬ জন

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর বিজিবি ‘র অভিযানে ইয়াবা ও হেরোইন আটক

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১ , ৬:১৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৫, ২০২১ , ৬:১৩ অপরাহ্ণ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়নের সদস্যরা বিপুল পরিমান হেরোইন ও ইয়াবা আটক করেছে। এ সময় এক মাদক পাচারকারীকেও আটক করা হয়।

বিজিবির রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আমির হোসেন মোল্লা জানান, বিজিবি রহনপুর ব্যাটেলিয়ানের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে ৮ সদস্যের একটি টিম নতুন ব্রিজ এলাকায় সেতাউর রহমান মার্কেটের সামনে বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

এই বিশেষ অভিযানকালে মাদক চোরাকারবারী মো. শাহরিয়ার কামাল ডালিম (৪৮) কে আটক করে। তার গ্রামের বাড়ি শিবগঞ্জ উপজেলার হাজারবিঘা উত্তর চাঁদপুর গ্রামে। এ সময় তার কাছ থেকে ২.২২৮ কেজি হেরোইন এবং ৩৭৪ পিস ইয়াবাসহ আটক করা হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য ৪৫ লাখ ৬৮ হাজার ২০০ টাকা। গ্রেপ্তারকৃত শাহরিয়ার কামাল ডালিম রাষ্ট্রবিরোধী কাজে জড়িত ও বিভিন্ন তথ্য আদান প্রদান করে। এছাড়াও সে নারী ব্যবসার সঙ্গেও জড়িত। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করা হয়েছে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়