×

জাতীয়

রাজধানীতে ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ১২:২৭ পিএম

রাজধানীতে ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের একটি বাসার ছাদ থেকে পড়ে লাকি (১৮) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ১১ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিলন জানান, ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ১৫/এ নম্বর ছয়তলা বাড়ির পঞ্চম তলায় ঘোড়া চাঁদ কুন্ড এর বাসায় গৃহকর্মীর কাজ করতো লাকি। গত একমাস আগেই সে কাজে এসেছিল। আজ সকালে ভবনের নিচ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তারা প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিভাবে তার মৃত্যু হয়েছে জানার চেষ্টা চলছে।

এদিকে বাসার গৃহকর্তা ঘোড়া চাঁদ জানান, লাকির বাড়ি সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায়। সকালে তিনি বাইরে হাঁটতে বের হয়। এরপর সকাল সোয়া সাতটার দিকে বাসায় এসে দরজা খোলা দেখতে পায়। তখন একই বাসার আরেক কাজের মেয়েকে জিজ্ঞেস করলেন সে জানায় লাকি হয়তো ছাদে যেতে পারে জামাকাপর মেলতে। এরপর অপর গৃহকর্মী লাকিকে খুঁজতে ছাদে যায়। কিছুক্ষণ পর কান্না করতে করতে বাসায় ফিরে জানায় লাকি ভবনের নিচে পড়ে আছে। এরপরে ভবনের নিচ থেকে লাকি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনও সে নড়াচড়া করছিল বলে জানান তিনি। ছাদে জামাকাপড় নারার সময় রেলিংয়ের উপর দিয়ে নিচে পড়ে যেতে পারে বলে তার ধারণা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App